বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্র্যাড পিটের প্রশংসায় জোয়ি কিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ১২:২৭ এএম

‘বুলেট ট্রেন’ ফিল্মের শুটিংয়ে এসে প্রথম একেবারে যেন ডাঙায় তোলা মাছের মত অবস্থা হয়েছিল অভিনেত্রী জোয়ি কিংয়ের, তবে প্রধান অভিনেতা ব্র্যাড পিট এসময় তার পাশে দাঁড়ান আর তাতে তার সব অস্বস্তি কেটে যায়। মাত্র ৪ বছর বয়স থেকে জোয়ি অভিনয় করে যাচ্ছেন। তবে অ্যাকশন-কমেডিটিতে অভিনয়ের শুরুটা তার ঠিক স্বস্তিকর ছিল না। ২২ বছর বয়সী ‘কিসিং বুথ’ তারকা জানান হলিউডের কিংবদন্তী পিটের কারণে পরে তার সব সমস্যা শেষ হয়ে যায়।
ফিল্মটিতে পিট লেডিবাগ নামে এক ভাড়াটে খুনির ভূমিকায় অভিনয় করেছেন যে তার পেশা ছাড়তে চায় কিন্তু তার হ্যান্ডলার মারিয়া বিটল (স্যান্ড্রা বুলক) তাকে তার পেশায় ফিরিয়ে আনে। তাকে নতুন কাজ দেয়া হয়, যাতে টোকিও থেকে কিয়োটো পর্যন্ত বুলেট ট্রেন থেকে তাকে একটি ব্রিফকেস উদ্ধার করতে হয়। ট্রেনে তাকে ছাড়া আরও কয়েকজন আততায়ী উপলব্ধি করে সবার উদ্দেশ্য অভিন্ন, আর তাতেই শুরু হয় লড়াই।
কিং বলেন , আমি প্রায় ১৯ বছর অভিনয় করছি, আসলে এমনটা অন্যরকম। কিন্তু সেটে এসে মনে হতে থাকে এটিই আমার প্রথম ফিল্ম। নিজেকে ডাঙায় তোলা মাছের মত মনে হতে থাকে। নিজেকে জিজ্ঞাসা করি, ‘আমি এখানে কী করছি? আমি এর যোগ্য নই’। কালক্ষেপণ না করেই পিট কিংয়ের অস্বস্তি বুঝতে পেরে তাকে স্বাভাবিক করে তোলেন। কিং আরও বলেন , তবে, ব্র্যাডসহ অন্যান্য কাস্টদের সঙ্গে এই ফিল্মে কাজ করা ছিল এক নতুন অভিজ্ঞতা। আসলে এটা ছিল বড় সম্মান। ব্র্যাড আমাকে মুহূর্তেই সাবলীল করে তোলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন