শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

বায়োপিকে বব মার্লের স্ত্রীর ভূমিকায় লাশানা লিঞ্চ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

‘নো টাইম টু ডাই’খ্যাত ব্রিটিশ অভিনেত্রী লাশানা লিঞ্চ (ছবিতে বামে) রেগে সঙ্গীতের কিংবদন্তী বব মার্লের জীবনী চলচ্চিত্রে গায়কের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন। ডেডলাইন জানিয়েছে ‘কিং রিচার্ড’ ফিল্মের জন্য খ্যাত রেইনাল্ডো মার্কাস গ্রিনের পরিচালনায় ব্রিটিশ অভিনেতা কিংসলি বেন-আডির প্রধান ভূমিকায় অভিনয় করবেন।
জানা গেছে রিটা মার্লের ভূমিকায় অভিনয়ের জন্য বিশেষ এক শিল্পীর খোঁজে ছিলেন নির্মাতারা যাকে হতে হত জামাইকান বংশোদ্ভূত। এদিক দিয়ে লিঞ্চের জন্ম যুক্তরাজ্যে তবে তার পরিবার এই দেশে এসেছিল জামাইকা থেকে।
লিঞ্চ আর বেন-আডিরের কাস্টিং খুব মনে ধরেছে রিটাসহ মার্লের পরিবারের সদস্যদের। রিটা এবং মার্লের দুই সন্তান যিগি ও সেডেলা টাফ গঙের হয়ে ‘বব’ নামের ফিল্মটি প্রযোজনা করছেন। চিত্রনাট্য লিখেছেন গ্রিন এবং য্যাক বেলিন। রেগে ধারার সঙ্গীতের কিংবদন্তী গায়ক মার্লে ৩৬ বছর বয়সে ১৯৮১ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। তার জনপ্রিয় গানের মধ্যে আছে- ‘গেট আপ স্ট্যান্ড আপ’, ‘ওয়ান লাভ’, ‘নো ওম্যান নো ক্রাই’, ‘কুড ইউ বি লাভড’, ‘বাফেলো সোলজার’, ‘জ্যামিন’’ এবং ‘রিডেমশন সঙ’। শুধু সঙ্গীত নয়, রাজনীতি ও সামাজিক সাম্যের বিষয়েও ববের সঙ্গে রিটা বরাবর সক্রিয় ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন