বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জ্বালানী তেলের মূল্য বৃদ্ধিতে দিশেহারা সাধারন মানুষ-- দুলু

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৫:২২ পিএম

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে দিশেহারা সাধারণ মানুষ। এই যে মানুষের ওপরে অত্যাচার-নির্যাতন চলছে। মানুষ এখন দিশেহারা হয়ে পড়েছে, মানুষের দেওয়ালে পিঠ ঠেকে গেছে। আজকে আমরা অন্যায়-নির্যাতন-নিপীড়নের শিকার, এই সরকার আজকে সবচেয়ে ভয়াবহ দানবে পরিণত হয়েছে। তারা আজকে বাংলাদেশের সমস্ত অর্জনগুলোকে কেড়ে নিচ্ছে। সেজন্যই এদেরকে ক্ষমতায় থেকে সরিয়ে দেওয়া- এটাই হচ্ছে একমাত্র দেশপ্রেমিকের কাজ।
দেশব্যাপী বিদ্যুৎ, গ্যাস ও জ্বালানী তেল সহ সকল প্রকার জ্বালানী অবস্থাপনার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোরে জাতীয়তাবাদী কৃষক দল এর আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও ভোলা জেলা বিএনপির উদ্যোগে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ চলাকালে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূর আলমকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হযয়েছে। রবিবার বেলা ১১ টার দিকে আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ হয়।
এই সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, কৃষক দলের যুগ্ন আহবায়ক কাজী বাবলু, হাসান আলী সহ নেতা কর্মীবৃদ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন