বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

পুত্র সন্তানের মা-বাবা হলেন পরিমনি-রাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ৮:৩২ পিএম

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরিমনি এবং অভিনেতা শরিফুল রাজের প্রতিক্ষার দিন শেষ। তাদের ঘর আলো করে এসেছেন তাদের পুত্র সন্তান। বুধবার(১০ আগস্ট) রাজধানীর এভার কেয়ার হাসপাতালে পরীমনি ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা শরিফুল রাজ।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রাজ বলেন, ‘বাবা হয়েছি। মা ও ছেলে উভয় সুস্থ আছেন। সবাই দোয়া করবেন। এই মুহূর্তের আনন্দ আসলে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে।’

তিনি আরও যোগ করেন, ‘শেষ কটা দিন ওর সঙ্গে সবসময় ছিলাম আমি। প্রতিটি দিন নতুন নতুন অনুভূতির স্পর্শ পেয়েছি আমরা। অবশেষে আমাদের সন্তান আমাদের কাছে এসেছে।’

এদিকে সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন পরীমনি। চলতি বছরের শুরুতেই পরী জানিয়েছিলেন, কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে রাজ্য। গত কয়েকদিনে সন্তানের জন্য প্রচুর কেনাকাটা করেছেন রাজ ও পরীমনি। জামাকাপড়ের ছবি দেখে ধারণা করা গিয়েছিল, ছেলের মা হবেন পরী।

উল্লেখ্য, গত বছরের অক্টোবরে চুপিসারে বিয়ে করেছিলেন শরিফুল রাজ ও পরীমণি। এরপর তারা খবরটি প্রকাশ্যে আনেন চলতি বছরের ১০ জানুয়ারি। একইদিন পরীর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবরও দেন এই দম্পতি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohmmed Dolilur ১১ আগস্ট, ২০২২, ৩:১৬ এএম says : 0
কি খুশি হায়া সরম নেই,এইটি একটি জীবন হলো না কি,থু।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন