শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে নিখোঁজের দুইদিন পর খালের পানি থেকে যুবকের লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৩:০০ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিখোঁজের দুইদিন পর নদী থেকে ভাসমান তিন সন্তানের জনক এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের চাঁদভোবনা গ্রামের বাড়ীর পাশর্^বর্তী একটি খাল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ভ্যান চালক গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের গোপালপুর গ্রামের খোকা মিয়ার ছেলে মোখলেছ (৪০)। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। সে একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে মশিউর রহমান (৩০)।

নিহতের স্ত্রী বালিতন বেগম জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে মোখলেছের কিছু মুখচেনা বন্ধুবান্ধব তাকে ডেকে নিয়ে যায়। সারা রাত সে বাড়িতে ফিরে না আসায় পরদিন তারা বিভিন্নস্থানে খোজাখুঁজি করতে থাকে। বুধবার বিকেলে পাশর্^বর্তী চাঁদভোবনা ব্রীজের নিকট খালের পাশে তার সেন্ডেল পড়ে থাকতে দেখে গ্রামবাসীরা। এরপরে পানি থেকে তার গেঞ্জি ও লুঙ্গীপাওয়া গেলে স্থানীয়রা খালের পানিতে অনুসন্ধান করেও কোন খোজ পায়নি। বৃহস্পতিবার সকালে ওই খালের পানিতে মিজানুরের মরদেহ ভেসে উঠলে গ্রামবাসীরা গোবিন্দগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করে। গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) উদয় সাহা ও গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজারউদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন