সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯, ২৯ সফর ১৪৪৪

বিনোদন প্রতিদিন

পরীমনির সন্তান নিয়ে অভিনেতা সিদ্দিকের শঙ্কা!

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ছেলের মা হয়েছেন বহুল আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। এ নিয়ে অভিনেতা সিদ্দিক তার প্রতিক্রিয়া ব্যক্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন। পোস্টে তিনি শঙ্কা প্রকাশ করেছেন। তার শঙ্কা শোবিজ তারকাদের সন্তান নিয়ে। কারণ, সংসার ভেঙে যাওয়ার পর তাদের সন্তানদের কি দুর্দশা হয়, সে প্রেক্ষাপট তিনি শঙ্কার মাধ্যমে তুলে ধরেন। সিদ্দিক লিখেছেন, পরীমণি মা এবং শরিফুল রাজ বাবা হয়েছে। সঙ্গে সঙ্গে আমার বাবা হওয়ার কথা মনে পড়ে গেল। কারণ, আমি বাবা হওয়ার আগে আমার বাবার অনুভূতিটা বুঝতে পারি নাই। আমি বড় হয়েছি, তারপরও বাবা আমার জন্য রাত জেগে বসে থাকে, আমি ঘরে ফিরেছি কিনা? বারবার জিজ্ঞেস করে, সুযোগ পেলেই দরজার ফাঁক দিয়ে আমাকে একটু দেখে ছেলেটা ঘুমিয়েছে কিনা? আমিও আমার সন্তানের জন্য তাই করি। সন্তানের সঙ্গে বাবা-মায়ের স¤পর্কটা ঠিক এমনই। তিনি লিখেছেন, আমাদের মিডিয়ার মানুষগুলো যখন বাবা-মা হয়, ঠিক তখনই আমার কেমন যেন ভয় হয়। আমাদের ভুল সিদ্ধান্তের কারণে এই নিষ্পাপ সন্তানের জীবনটা নষ্ট হবে না তো? গত তিন বছর ধরে এ ভাবনাগুলো কেন যেন একটু বেশি পরিমাণে হচ্ছে। হতে পারে, আমার একমাত্র সন্তান আরশ হোসাইনের কারণে। প্রবাদে আছে, চুন খেয়ে মুখ পুড়েছে, দই দেখলে ভয় লাগে। আমি আল্লাহ পাকের কাছে দোয়া করি, পরীমণি এবং শরিফুল রাজের সন্তানের জন্য। পরীমনির সন্তানের উদ্দেশ্যে তিনি বলেন, বাবা তুমিও বড় হও বাবা-মার ভালোবাসা এবং দেশবাসীর দোয়া নিয়ে। তোমার জীবনের শত শত ঘটনা থাকুক, কিন্তু দুর্ঘটনা যেন না থাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Arif Elahi Shamim ১৪ আগস্ট, ২০২২, ৭:১২ এএম says : 0
আল্লাহ তাদের , আপনার , আমার এবং আমাদের সবার সন্তানদেরকে নেককার সন্তান বানান । আমীন
Total Reply(0)
ImTiaz M ShaKil ১৪ আগস্ট, ২০২২, ৭:১১ এএম says : 0
সিদ্দিক ভাই আপনি ভালো মানুষ। কিন্তু আপনার কপাল খারাপ ছিল। যা গেছে তার জন্যে মন খারাপ না করে আল্লাহর কাছে সাহায্য কামনা করুন প্রতিনিয়ত
Total Reply(0)
Mamunur Rashid ১৪ আগস্ট, ২০২২, ৭:১১ এএম says : 0
আপনার এই কথাটি অনেক ভালো লেগেছে স্যার তোমার জীবনের শত শত ঘটনা থাকুক কিন্তুু দুর্ঘটনা যেন না থাকে.. আল্লাহপাক সবার সহায় হোক, আমিন.
Total Reply(0)
Md Bokul Sikdar ১৪ আগস্ট, ২০২২, ৭:১২ এএম says : 0
সিদ্দিক ভাইয়ের জন্য দোয়া ও শুভকামনা রইল আল্লাহ আপনাকে নেক হায়াত দান করুক
Total Reply(0)
Shafi saimum ২০ আগস্ট, ২০২২, ৭:৪৪ এএম says : 0
সিদ্দিক ভাই,,,আল্লাহ মানুষকে কখনো বিপদ দিয়েও পরীক্ষা করেন। আপনার জীবনের সেই দুর্ঘটনা হয়তো আল্লাহর পক্ষ থেকে পরীক্ষা ছিলো।আপনি নিজ থেকে সেটা কি অনুধাবন করার সুযোগ নিয়েছেন? প্লিজ বিপদকে নেয়ামতে রূপান্তর করার কথা ভাবুন, বিবেকের সাথে বোঝাপড়া করুন।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন