বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ট্রাফিকের মামলায় কাঁদলেন মোটরসাইকেলের চালক, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১০:৩৭ এএম

ঠাকুরগাঁওয়ে ট্রাফিক সার্জেন্টের দেওয়া মামলায় সবুজ রানা (২৬) নামের এক মোটরসাইকেলের চালকের কান্নার ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে।

শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় ঠাকুরগাঁও শহরের চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বিকেলে মোটরসাইকেলযোগে শহরের চৌরাস্তা অতিক্রম করার সময় মোটরসাইকেলের চালক সবুজের বাইকের গতিরোধ করেন ট্রাফিক সার্জেন্ট রুবেল ইসলাম। এসময় সবুজের সঙ্গে ড্রাইভিং লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় তাকে ৫ হাজার টাকার মামলা দেন তিনি। মামলা দেওয়ার পরেই চৌড়াস্তার ওপরেই হাউমাউ করে কাঁদতে শুরু করেন ওই মোটরসাইকেলের চালক। এসময় আশপাশের লোকজন তার কান্না দেখে সেখানে জড়ো হতে শুরু করেন। এক পর্যায়ে সন্ধ্যায় সেই মোটরসাইকেলের চালকসহ স্থানীয়রা সড়কে অবরোধ করে গাড়ি চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এসময় অনেকেই মুঠোফোনে ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দিলে তা ভাইরাল হয়ে যায়।

মোটরসাইকেল চালক সবুজ রানা বলেন, ‘আমি বাসার দিকে যাচ্ছিলাম। শহরের চৌড়াস্তার মোড়ে আমার গাড়ি থামানো হয়। এসময় তারা আমার কাছে কাগজপত্র চাইলে আমি ট্রাফিককে বলি, আমাকে ৫টা মিনিট সময় দেন কাগজপত্র এখনি নিয়ে আসতেছি। আমার অফিসে আমার ড্রাইভিং লাইসেন্স আছে। একটু সুযোগ দিন নিয়ে আসছি। কিন্তু ট্রাফিক পুলিশ কোন কথা না শুনেই মামলা দিয়ে দেন।’

তিনি আরও বলেন, ‘সার্জেন্টকে আরও বলেছিলাম, পাঁচ হাজার নয় আপনি যদি পাঁচশ টাকাও জরিমানা করেন সেটি দেয়ার সামর্থ্য আমার নেই। কিন্তু তিনি কোনও কথাই শুনলেন না।’

পরে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন যুবকের গাড়ি ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিলে পরিস্থিতি শান্ত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন