শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে গাঁজাসহ এক যুবক আটক

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ৪:৪৯ পিএম

নাটোরে গাঁজাসহ লিটন মিয়া (২৮) নামের এক যুবককে আটক করেছে নাটোর র‌্যাব ক্যাম্পের অপারেশন দল। সোমবার ভোর ৪ টার দিকে শহরের ভবানীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে ২৪ কেজি ৩’শ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। আটক লিটন মিয়া লালমনিরহাট জেলার সদর উপজেলার গোকুন্ডা গ্রামের সাইদুল ইসলাম ওরফে লন্ড্রি সাইদুলের ছেলে।
নাটোর র‌্যাব ক্যাম্প সিপিসি-২ থেকে পাঠানো ই-মেইল বার্তায় জানানো হয় নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার ভোর ৪ টার দিকে শহরের মাদ্রাসা মোড় ভবানীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় চেকপোষ্ট পরিচালনা করে ২৪ কেজি ৩’শ গ্রাম গাঁজা উদ্ধার করে। সেই গাঁজা বহনকারী লিটন মিয়াকেও আটক করা হয় । এসময় গাঁজা পরিবহনের কাজে নিয়োজিত একটি সাদা মাইক্রোবাসও জব্দ করা হয়।
ই-মেইল বার্তায় আরেও জানানো হয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত যুবক জব্দকৃত গাঁজা লালমনিরহাট জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহকরে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে পরিবহন করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। আটককৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন