শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

মির্জাগঞ্জ(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৪:১৯ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জ দশম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরীকে(১৬) ধর্ষণের অভিযোগে মহোাইনুল ইসলাম রাফি(১৯) নামের এক যুবককে আটক করে থানা পুলিশ।
বুধবার (৪ জানুয়ারি) সকাল ৯ টায় ভুক্তভোগী ওই কিশোরীর বাবা বাদি হয়ে মির্জাগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা করেন। এর আগে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে আটটায় উপজেলার দেউলী সুবিদখালী ইউনিয়নের মেন্দিয়াবাদ গ্রামে এ ঘটনা ঘটে।
অভিযুক্ত ওই ইউনিয়নের বৈদ্যপাশা গ্রামের হেলাল শিকদারের ছেলে এবং সুবিদখালী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।
মামলার এজাহার থেকে জানা গেছে, অভিযুক্ত ৩-৪ মাস ধরে বিদ্যালয় যাওয়া আসার পথে ওই ওই কিশোরীকে কু-প্রস্তাব দিত। এতে রাজি না হলে অভিযুক্ত ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন সন্ধ্যা রাতে ঘরের পাশে টয়লেটে যাওয়ার সময় মুখ চেপে ধরে বাড়ির উত্তর পাশে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে মুখ থেকে হাত সরে গেলে ভুক্তভোগী চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে থানা পুলিশকে খবর দেয়। পরে ওই রাতেই পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।
মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, ঘটনার সময় স্থানীয়রা তাকে ধরে পুলিশ দেয়, পরে ওই কিশোরীর বাবা ধর্ষণ মামলা করলে আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয় এবং কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন