বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে জাতীয় শোক দিবস পালিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ৫:৪৫ পিএম | আপডেট : ৫:৪৫ পিএম, ১৫ আগস্ট, ২০২২

দিনব্যাপী নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকীতে জাতীয় শোক দিবস পালন করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। ১৫ আগস্ট, সোমবার সকালে ব্যাংকের প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিতকরণের মাধ্যমে কর্মসূচির শুরু হয়। ব্যাংকের পরিচালক আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরীর নেতৃত্বে ব্যাংকের প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। কোরআন তেলাওয়াত ও দোয়ার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পঁচাত্তরের ১৫ আগস্ট নিহতদের আত্মার শান্তি কামনা করা হয়। এরপর গরিব ও দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

এছাড়া দিনের কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর হাজারীবাগে আল-আরাফাহ্ ইসলামিক ইন্ট্যারন্যাশনাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বৃক্ষরোপণ করেন। এই কর্মসূচির আওতায় ব্যাংকের শাখাগুলোর মাধ্যমে দেশব্যাপী ৫ হাজার গাছের চারা রোপণ করা হবে।

ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর, শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, আবদুল্লাহ আল মামুনসহ ব্যাংকের শীর্ষ নির্বাহীবৃন্দ এবং বিপুল সংখ্যক কর্মকর্তা-কর্মচারী এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন