সোমবার, ০৪ মার্চ ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০, ২২ শাবান সানি ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যাপ্টেন আমেরিকা চরিত্রে জন ক্রাসিনস্কি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বিশ্ব জন ক্রাসিনস্কির প্রেমে পড়েছিল যখন তারা তাকে হিট সিরিজ ‘দ্য অফিস’-এ জিম হালপার্ট নামে একজন চতুর কর্মচারী হিসাবে দেখেছিল। এছাড়াও ‘এ কোয়ায়েট প্লেস’-এ তার অভিনয় তাকে হলিউডে একজন অসাধারণ অভিনেতা করে তোলে। যদিও অনেকেই হয়তো জানেন না যে, জন আসলে ক্যাপ্টেন আমেরিকার ভূমিকার জন্য অডিশন দিয়েছিলেন। শুধুমাত্র ক্রিস ইভান্সের কাছে এটি হারানোর জন্য। সম্প্রতি তিনি মার্ভেল মুভি ডক্টর স্ট্রেঞ্জে অভিনয় করেছেন যেখানে তিনি মিস্টার ফ্যান্টাস্টিক রিড রিচার্ডস চরিত্রে অভিনয় করেছেন। তারপর থেকে ভক্তরা পাগল হয়ে যাচ্ছেন ক্যাপ্টেন আমেরিকা কেমন দেখাবে যদি তাকে জন ক্রাসিনস্কি দ্বারা চিত্রিত করা হয়।
সামুক একটি ইউটিউব চ্যানেল যা গভীর নকল প্রযুক্তি ব্যবহার করে তার নির্বাচিত মুখটিকে একটি আসল চেহারায় রাখার একটি ভিডিও তৈরি করার জন্য পরিচিত, এটি দেখে মনে হচ্ছে সেই ব্যক্তিটি বাস্তবে ভূমিকা পালন করছে। সম্প্রতি ক্যাপ্টেন আমেরিকার চরিত্রে জনের একটি ভিডিও প্রকাশিত হয়েছে।
এর আগে ‘দ্য এলেন ডিজেনারেস শো’ তে উপস্থিত হওয়ার সময় তিনি এলেনকে বলেছিলেন যে তিনি যখন ভূমিকার জন্য অডিশন দিতে গিয়েছিলেন এবং ক্রিস হেমসওয়ার্থ কীভাবে এটিকে নষ্ট করেছিলেন তখন সত্যিই কী খারাপ হয়েছিল। তিনি বলেছিলেন যে, মার্ভেল ক্রিস ইভান্সের কাছে যাওয়ার আগে আর কে এই ভূমিকাটি নিখুঁতভাবে চিত্রিত করতে পারে তা অন্বেষণ করতে চেয়েছিল। তিনি এলেনকে বলেছিলেন যে এটি ‘সত্যিই মজার’। কিন্তু তার স্কিন-টাইট ক্যাপ্টেন আমেরিকা স্যুটটি পরার মধ্যে শেষ হয়েছে, আমি স্যুটটি পরছিলাম, এবং আমি এটি ছাড়া অন্য কোনও পোশাক পরিধান করিনি। তিনি যোগ করেছেন, ঠিক সেই মুহুর্তে, ক্রিস হেমসওয়ার্থ পাশ দিয়ে হেঁটেছিলেন এবং মনে হচ্ছিল, তুমি দেখতে সুন্দর, সাথী! এবং আমি ছিলাম, না, আপনি কি জানেন, এটা ঠিক আছে, আমাদের এটি করতে হবে না। আপনি সেই স্যুটে দুর্দান্ত দেখতে যাচ্ছেন, যার উত্তরে ক্রাসিনস্কি বলেছিলেন, আমার সাথে মজা করবেন না, হেমসওয়ার্থ! যাইহোক, এমনকি যখন তিনি সেই আইকনিক স্যুটটি দোলা দিয়েছিলেন, তখন ভূমিকাটি শেষ পর্যন্ত ক্রিস ইভান্সকে দেওয়া হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন