শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় আগন্তুকের দায়ের কোপে বৃদ্ধ নিহত

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৩:১১ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় অজ্ঞাত ব্যক্তির দায়ের কোপে সুনিল চন্দ্র নাথ(৫৫) নামের এক ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় উপজেলার বারশত ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ক্ষেত্রমোহন নাথের বাড়ীতে এই ঘটনা ঘটে। ঘটনার পর ঘাতককে স্থানীয়রা ধরে পুলিশের কাছে হস্তান্তর করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার নাম সোলেমান, সে ভোলা জেলার লালমোহন উপজেলার চরঘোটা গ্রামের শামসুল হকের পুত্র বলে জানায়। সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) হুমায়ন কবির ঘটনাস্তল পরিদর্শন করেছে।
ঘটনার প্রত্যক্ষদর্শি পরিমল নাথ(৫৪) বলেন, বৃহস্পতিবার সকালে আমি ও নিহত সুনিল বাড়ীর উঠানে লাগড়ি কাটার সময় ওই ব্যক্তি আমাদের সামনে এসে ভাত চাই। আমি ঘরে ভাত এনে দেখি সুনিল নাথ রক্তাক্ত অবস্থায় মাঠিতে পড়ে আছে। তার ঘাঁড়ে কোপের আঘাত।এসময় ঘাতক ওই ব্যক্তির হাতের দা নিয়ে আমাকে দৌড়ালে আমি দৌড়ে গিয়ে লোকজনকে ডেকে আনি।
সুনিলের ভাই পার্শদেব নাথ বলেন, ওই ব্যক্তিকে সকালে এসে আমার থেকে ভাত চেয়েছে। দুই দিন ধরে আমাদের বাড়ির আশপাশে ঘুরতে দেখেছি। তবে তার নাম ঠিকানা জানিনা। সুনিলের পরিবারে স্ত্রী ও ২ ছেলে রয়েছে।
স্থানীয় চেয়ারম্যান এমএ কাইয়ুম শাহ বলেন, সকালে স্থানীয়রা অভিযুক্ত ব্যক্তিকে ধরে মারধর করলে খবর পেয়ে আমি তাকে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর্জা মোহাম্মদ হাসান বলেন, অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছ্।ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলার প্রস্ততি চলছে।
নুরুল আবছার তালুকদার ১৮-০৮-২০২২ ইং

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন