বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

সুস্থ আছেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ১২:০৫ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সুস্থ আছেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল বৃহস্পতিবার বিকেলে গুলশানে দলীয় চেয়ারপারসনের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

এ দিন দুপুর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে খালেদা জিয়ার অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে। এ বিষয়ে জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, ম্যাডাম ভালো আছেন। আপনারা কোথা থেকে কী শুনেছেন? দিস ইস রিডিকুলাস। অদ্ভুতকাÐ! আমাকে কয়েকজন প্রশ্ন করেছেন। আমি বললাম, কোথা থেকে শুনলেন। আমি ডা. জাহিদ হোসেনকে ফোন দিলাম। কী জানি আমি তো নাও জানতে পারি। কিন্তু ডা. জাহিদ বললেন, আমি তো এখন পর্যন্ত কিছু জানি না!

মির্জা ফখরুল আরও বলেন, এটা ছড়ানোর কারণ হচ্ছে যে, হিউম্যান রাইটস এর হাইকমিশনার; তার বক্তব্যগুলোকে ঢাকা দিয়ে আরেকটা ইস্যুতে চলে যাওয়া। এগুলো ওদের বহু পুরোনো খেলা। এই মিথ্যাটা প্রচার করা হয়েছে এই কারণেই। তিনি (খালেদা জিয়া) এখন খুব ভালো আছেন। কোনো সমস্যা নেই।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, ম্যাডামের শারীরিক অবস্থা স্থিতিশীল। তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা নিয়মিত তার খোঁজখবর নিচ্ছেন। সার্বক্ষণিক মনিটরিংয়ে রেখেছেন। তিনি আগের মতোই আছেন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
salman ১৯ আগস্ট, ২০২২, ৫:৩৩ এএম says : 0
Alhamdulillah
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন