মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাঙ্গরায় বিদ্যুতের তার ছিড়ে মা ছেলে ও নাতির মৃত্যু

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ৪:৩৮ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকায় বিদ্যুতের তার ছিড়ে একই পরিবারের ৩জন নিহত হয়েছে। শনিবার দুপুরে বাঙ্গরা বাজার থানাধীন পূর্বধইর পশ্চিম ইউনিয়নের এলখাল গ্রামের উত্তর পাড়া মোল্লা বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
নিহতরা হলেন, এলখাল গ্রামের মৃত অহিদ মিয়ার স্ত্রী হোসনেয়ারা বেগম (৬১), তার ছেলে তারা মিয়া (৩৬) ও আনিস মিয়ার ছেলে রিফাত হোসেন (৮)।
খোঁজ নিয়ে জানা যায়, শনিবার দুপুরে তারা মিয়ার ভাগিনা রিফাত হোসেন বাড়ির পাশের একটি জমিতে কলমি শাক তুলতে যায়। সেখানে দৌলতপুর থেকে এলখাল পর্যন্ত বিদ্যুৎ লাইনের একটি তার ছিড়ে রিফাত হোসেনের উপর পড়ে। চিৎকার শুনে নানী হোসেনেয়ারা বেগম উদ্ধার করতে গিয়ে বিদ্যুতের তারে আটকে যায়। এ সময় মা ও ভাগিনাকে উদ্ধারের জন্য তারা মিয়া গেলে সেও আটকা পড়ে বিদ্যুতের তারে। খবর পেয়ে স্থানীয়রা দৌলতপুর অফিসে খবর দিলে সেখান থেকে বিদ্যুৎ বন্ধ করা হয়। পরে এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে বাড়ির ওঠানে নিলে স্বজনদের আর্ত চিৎকারে এলাকার আকাশ-বাতাশ ভারি হয়ে ওঠে।
বাঙ্গরা বিদ্যুৎ অফিসের ডিজিএম রেজাউল করিম জানান, বিদ্যুৎ লাইনের তার ছিড়ার বিষয়টি আমরা জানতাম না। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কারো কোন প্রকার গাফিলতির প্রমান পেলে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, শুনেছি বিদ্যুৎপৃষ্ঠে ৩ জন মারা গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন