শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে নৈশপ্রহরীর গলায় গামছা পেঁচানো মরদেহ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ৪:৫০ পিএম

যশোরের অভয়নগরে মিন্টু তরফদার (৬০) নামে এক নৈশপ্রহরীর গলায় গামছা পেঁচানো রক্তাক্ত অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ আগস্ট) উপজেলার তালতলা এলাকায় আকিজ জুট মিলের সামনে সরকার গ্রুপের ঘাটের অফিসের ভেতর থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত মিন্টু তরফদার উপজেলার বেঙ্গল টেক্সটাইল মিল সংলগ্ন মৃত মুসা তরফদারের ছেলে। তিনি সরকার গ্রুপের ঘাটে নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

ঘাটের ম্যানেজার হাবিবুল্লাহ হাবিব বলেন, প্রায় একবছর আগে নৈশপ্রহরী পদে মিন্টু তরফদার আমাদের ঘাটে যোগ দেন। শনিবার সকাল আনুমানিক ৯টার সময় অফিসে এসে দেখি দরজা খোলা এবং ঘাটের সব বাতি জ্বলছে। অফিসের মেঝেতে গলায় গামছা পেঁচানো রক্তাক্ত অবস্থায় মিন্টু তরফদারের দেহ পড়ে রয়েছে। অভয়নগর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।
নিহতের ছেলে ইনামুল জানান, প্রায় পাঁচ বছর তিনি সরকার গ্রুপে মটর মেকানিক হিসেবে কাজ করেন। কি কারণে খুন করা হয়েছে বা তার বাবার কোনো শত্রু ছিল কিনা এমন প্রশ্নের জবাব না দিয়ে তিনি ময়নাতদন্ত ও সংবাদপত্রে মৃত্যুর সংবাদ প্রকাশ না করতে সাংবাদিকদের নিষেধ করেন।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে.এম শামীম হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সরকার গ্রুপের ঘাটের অফিসে পাওয়া নৈশপ্রহরীর মুখমন্ডল রক্তাক্ত ও গলায় হলুদ রঙের একটি গামছা পেঁচানো ছিল। সন্দেহজনক মৃত্যু হওয়ায় মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন