রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে প্রেমের গুজব নিয়ে রশ্মিকা মন্দানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বিজয় দেবারাকোন্ডা ও রশ্মিকা মন্দনা দুজনেই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির দুই তারকা। শুরুর সময় থেকেই তাদের প্রতি দর্শকদের ভালোবাসা একেবারে তুঙ্গে। ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ ছবিতে অভিনয় করার পর তাদের প্রতি দর্শকদের ভালোবাসা বেড়েছে আরো। এই দুটি ছবিতে একসাথে অভিনয় করার পর থেকেই তাদের জুটি ছিল একেবারে হিট। সেই থেকেই তাদের সম্পর্ক নিয়ে জল্পনা-‘কল্পনা চলছে মিডিয়া টু সাধারণ মহলে। তবে সেই জল্পনা বারবার উড়িয়ে দিয়েছেন এই দুই তারকাই। তবে নিজেদের সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন স্বয়ং অভিনেত্রী। কি বললেন তিনি! জানুন।

সম্প্রতি ‘কফি উইথ কারাণে’ উপস্থিত হয়েছিলেন অভিনেতা। সেখানেই রশ্মিকাকে শুধুমাত্র নিজের বন্ধু হিসেবে নয়, বিশেষ বন্ধু হিসেবেই ইঙ্গিত করেছেন। আর অভিনেতার এই কথা বেজায় পছন্দ হয়েছে তাদের অগণিত ভক্তদেরও। তারপর থেকে মিডিয়ার পাশাপাশি ভক্তদের মাঝেও তাদের নিয়ে জল্পনা বেড়েছে আরো একটু। উল্লেখ্য, এরমধ্যেই এক অনুষ্ঠানে অভিনেত্রীকে সারপ্রাইজ দেওয়ার জন্য পৌঁছে গিয়েছিলেন অভিনেতা। সেখানে গিয়ে তিনি রশ্মিকাকে সরাসরি জানান, তাকে দেখতে খুব সুন্দর লাগছে। পাশাপাশি এও বলেন, তার কাছে অভিনেত্রীর নাম শুনলেই চারিদিকে সকলের মাঝে জল্পনা শুরু হয়ে যায়। আপাতত, অভিনেতা নিজের আসন্ন ছবি ‘লাইগার’রপ্র্রচারে ব্যস্ত রয়েছেন। এই ছবিতে অভিনেতার কো-স্টার অনন্যা পান্ডে কয়েকদিন আগে জানিয়েছিলেন, অভিনেতা রশ্মিকার সাথে দেখা করার জন্য মুখিয়ে থাকেন। আর এরপরেই অভিনেত্রীকে দেবারাকোন্ডার সাথে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে তিনি সরাসরি জবাব দেন, এই মুহূর্তে সেই সূত্রেই চর্চায় এই দুই তারকা।
অভিনেত্রীর কথায়, এই মুহূর্তে তিনি বছরে পাঁচটি করে ছবি করছেন, আর সেই নিয়ে কারোর কোন প্রশ্নই নেই। তিনি এও বলেছেন, একজন তারকার ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণের মাঝে কৌতূহল থাকে। আর একথা তিনি শুরুর সময় থেকেই বুঝে গিয়েছেন। তবে তিনি স্পষ্ট জানিয়েছেন, তিনি এই প্রসঙ্গে কিছু না বললে তাদের সম্পর্কের কোন উপসংহার টানার প্রয়োজনীয়তা নেই।
বারবার মুম্বাই এয়ারপোর্টে পাপারাজিৎদের ক্যামেরায় একসাথে ধরা দিয়েছেন তারা। কাজের সূত্রেই তারা মুম্বাইতে বারবার আসেন, সেকথাই বারবার স্পষ্টভাবে বুঝিয়ে দিয়েছেন তারা। মাঝে তাদের বিয়ে নিও জল্পনা শোনা গিয়েছিল। তবে সেই জল্পনাকে দুজনেই তুড়ি মেরে উড়িয়ে দিয়েছিলেন মিডিয়াতে। তবে তাদের এই প্রতিক্রিয়ায় একেবারেই সন্তুষ্ট নন তাদের অগণিত ভক্তমহল। সম্প্রতি শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি। যাদের রোমান্স হিট অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও। যদি এ খবর সত্যি হয় তবে ভক্তদের খুশির বাঁধ ভেঙ্গে যাবে। তবে এই প্রসঙ্গে এখনো পর্যন্ত কোন মন্তব্য করতে শোনা যায়নি তাদের। এখন শুধুই সময়ের অপেক্ষা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন