বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

থানায় হাজির হবেন না রণবীর সিং

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:২৫ পিএম

বিবস্ত্র হয়ে ফটোশুট করায় বলিউড অভিনেতা রণবীর সিংয়ের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। সোমবার (২২ আগস্ট) মুম্বাইয়ের চেম্বুর থানায় রণবীরকে হাজিরা দিতে সমন পাঠিয়েছিল। কিন্তু থানায় যাচ্ছেন না এই অভিনেতা। বরং আরো দুই সপ্তাহ সময় চেয়েছেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

মুম্বাই পুলিশ এক বিবৃতিতে বলেন—‘আজ থানায় হাজির হওয়ার জন্য রণবীর সিংকে সমন পাঠানো হয়েছিল। কিন্তু এ অভিনেতা আরো দুই সপ্তাহ সময় চেয়েছেন। এখন নতুন তারিখ নির্ধারণ করে তাকে আবারো সমন পাঠানো হবে।’

সম্প্রতি পেপার ম্যাগাজিনের হয়ে একটি ফটোশুট করেন রণবীর সিং। এতে তাকে বিবস্ত্র অবস্থায় দেখা গেছে। পরে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

নারীদের ভাবাবেগে আঘাত করার অভিযোগে এই নায়কের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। গত মাসের শেষের দিকে চেম্বুর থানায় এনজিও ও বেদিকার পক্ষ থেকে রণবীরের বিরুদ্ধে অভিযোগ করা হয়। এই অভিনেতার ফটোশুট অশ্লীল ও কুরুচিকর বলে দাবি করেন তারা।

ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩, ৫০৯ এবং আইটি আইনের ৬৭ (এ) ধারায় রণবীরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এ মামলার বিষয়ে মুম্বাই পুলিশ রণবীরকে থানায় তলব করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন