সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সরকারি অনুদানের চেক গ্রহণ করেছেন শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ৫:২২ পিএম

অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। সিনেমা নির্মাণের জন্য ২০২১-২২ অর্থবছরে প্রথমবারের মতো সরকারি অনুদান পেয়েছেন এই অভিনেতা। ‘মায়া’ শিরোনামের সিনেমার জন্য ৬৫ লাখ টাকার অনুদান দেয়া হয়েছে তাকে। রোববার তথ্য মন্ত্রণালয়ে হাজির হয়ে অনুদানের অর্থের প্রথম কিস্তিতে ৩০ শতাংশের চেক গ্রহণ করেছেন এই নায়ক। এ সময় তিনি তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে সাক্ষাৎ করেন।

রোববার (২১ আগস্ট) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে অনুদানের চেক গ্রহণ করার পাশাপাশি তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন শাকিব খান। সেই ছবি আবার মন্ত্রীর ফেসবুক পেজ থেকে শেয়ার দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ধন্যবাদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ আপনার মূল্যবান সময় ও আলাপের জন্য।’

সরকারি সরকারি অনুদানের ‘মায়া’ সিনেমায় শাকিব খানের বিপরীতে থাকবেন পূজা চেরী। এর আগে এই জুটির ‘গলুই’ সিনেমাটি মুক্তি পেয়েছে। শিগগিরই মায়া সিনেমার কাজ শুরু হবে বলে জানা গেছে।

এদিকে ‘মায়া’ সিনেমার অনুদানপত্রে এই সিনেমার নির্মাতা হিসেবে তরুণ পরিচালক হিমেল আশরাফের নাম জানা গিয়েছিল। তবে নতুন খবর, এই সিনেমা পরিচালনা করছেন না হিমেল। ‘মায়া’ পরিচালনার জন্য এরই মধ্যে একাধিক পরিচালকের কাছে প্রস্তাব গেছে শাকিব খানের কাছে। তবে এই প্রসঙ্গে শাকিব খান এখনও নিজের অবস্থান পরিষ্কার করেননি। বলেছেন, ‘এই মুহূর্তে এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে চাই না। সময় হলেই সব জানাব। শুধু বলব সমৃদ্ধ কাজের স্বার্থে প্রয়োজনে অনেক কিছুরই পরিবর্তন হতে পারে।’

উল্লেখ্য, এই বছর যারা অনুদান পেয়েছেন ইতিমধ্যে তারা প্রথম কিস্তির চেক বুঝে পেয়েছেন আগেই। দেশের বাইরে থাকার কারণে বাদ ছিলেন শাকিব খান। টানা নয় মাস যুক্তরাষ্ট্রে থাকার পর সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। সেখান থেকেই ফিরেই অনুদানের ৩০ শতাংশ টাকার চেক গ্রহণ করেছেন শাকিব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন