বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিংয়ে বেআইনি আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগ রিয়ানার প্রেমিকের বিরুদ্ধে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ফের আইনি জটিলতার সম্মুখীন হলেন জনপ্রিয় মার্কিন গায়িকা রিয়ানার ঘনিষ্ঠ এসাপ রকি, যার নাম রাকিম মায়ার্স। তাঁর বিরুদ্ধে শুটিংয়ে ব্যবহৃত বেআইনিভাবে আগ্নেয়াস্ত্র ব্যবহার করার অভিযোগ রয়েছে। ২০২১ সালে অক্টোবর মাসে শুটিং চলাকালীন তাঁর কাছ থেকে বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছিল। এমনকী একটি আধা-স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র দিয়ে আক্রমণ করারও অভিযোগ আনা হয়েছে তাঁর বিরুদ্ধে। লস অ্যাঞ্জেলেস কাউন্টি জেলার অ্যাটর্নি জর্জ গ্যাসকন সোমবার র‌্যাপারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।
বিবৃতিতে, গ্যাসকোন বলেছেন যে, তাঁর অফিস এই ক্ষেত্রে সমস্ত প্রমাণগুলির পুঙ্খানুপুঙ্খ পর্যালোচনা করছে। এবং সেখান থেকেই উঠে এসেছে যে, রকির বিরুদ্ধে যে বিশেষ আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগটি উঠেছে তা প্রমাণিত। ঘটনা সম্পর্কে জেলা অ্যাটর্নি আরও বলেছেন, ‘একটি জনবহুল জায়গায় বন্দুক চালানো গুরুতর অপরাধ, যা কেবলমাত্র টার্গেট করা ব্যক্তির জন্যই নয়, হলিউডে আসা নিরপরাধ দর্শকদের জন্যও দুঃখজনক।’ এর আগে এসাপ রকিকে চলতি বছর এপ্রিলে লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে হামলার একটি অভিযুক্ত হিসেবে সন্দেহ করা হয়েছিল। এবং তাঁকে আটকও করা হয়েছিল। পরে সাড়ে পাঁচ লাখ ডলার বন্ডে সাইন করার তিন ঘণ্টা পরে ছেড়ে দেওয়া হয় তাঁকে। সেই সময় র‌্যাপার এসাপ রকি বার্বাডোস থেকে ফিরে এসেছিলেন। কারণ তখন তাঁর বান্ধবী রিয়ানা গর্ভবতী ছিল। এর একমাস পরে এই দম্পতি তাঁদের প্রথম সন্তান, একটি শিশুপুত্রকে স্বাগত জানায়।
গতবছর যখন ৬ নভেম্বর হলিউডে রকি অভিযুক্ত হয়েছিলেন। ছবিতে যে অস্ত্র দেখানো হয়েছিল, তা আসলে সত্যিকারের বন্দুক দেখানো হয়েছিল। আর ছবিতে যখন তাঁরা শুটিং করেছিল তখন পরপর দুবার গুলি চালিয়েছিলেন রকি, কিন্তু আদৌ কেউ বুঝতেই পারেনি যে তিনি যে অস্ত্রটি নিক্ষেপ করেছিলেন তা আসল। যদিও এই ঘটনার ফলে কোনও মৃত্যু হয়নি। তবে ঘটনায় একজন আহত হয়েছিলেন, যিনি এসাপ এর প্রাক্তন বন্ধু। আগামী ১৭ আগস্ট মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন