বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুয়াকাটায় সমুদ্রে নিখোঁজের ২২ ঘন্টা পর পর্যটকের লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ২:৩৬ পিএম | আপডেট : ৩:২৭ পিএম, ২৩ আগস্ট, ২০২২

কুয়াকাটায় সমুদ্রে গোসল করতে নেমে নিখোঁজ পর্যটক সবুজ (২৮) এর লাশ ২০ ঘন্টা পর সমুদ্র থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল ১১টায় সৈকতের পশ্চিম কুয়াকাটা শুটকি পল্লী সংলগ্ন সমুদ্রে জেলের জালে আটকে থাকা অবস্থায় লাশটি দেখতে পায় জেলেরা। পরে খবর পেয়ে মোশারেফ মাঝি ও আজিজুল হক নামের দুই জেলে নৌকায় করে সবুজের মরদেহ তীরে নিয়ে আসে। ফায়ার সার্ভিস ও ট্যুরিস্ট পুলিশ লাশটি উদ্ধার করে মহিপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। প্রাথমিক সুরতহাল শেষে স্বজনদের কাছে তুলে দেয়া হবে বলে জানান মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ আবুল খায়ের।
ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের পুলিশ পরিদর্শক হাসনাইন পারভেজ জানান, গতকাল সোমবার দুপুর ১ টার দিকে পর্যটক সবুজ সমুদ্রে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজের পর পরই ফায়ার সার্ভিসের সহযোগিতায় ট্যুরিস্ট পুলিশ লাশটি উদ্ধারে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করি। কিন্তু তাৎক্ষণিক তাঁকে খুঁজে পাওয়া যায়নি। আজ মঙ্গলবার সকালে জেলেদের জালে আটকা পড়া অবস্থায় দেখা যায়। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে নিয়ে আসা হয়। পরে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
ফায়ার সার্ভিস খেপুপাড়া স্টেশন অফিসার ইলিয়াস হোসেন জানান, নিখোঁজের সাথে সাথে আমরা উদ্ধার অভিযানে নামি। আজকে মঙ্গলবার সকালে সমুদ্রে জেলেদের জালে আটকে থাকলে খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে নিয়ে আসি। থানা পুলিশের মাধ্যমে পরবর্তী আইনানুসারে ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য: সোমবার সৈকতে গোসল করতে নেমে সবুজ (২৮) নামে এক পর্যটক নিখোঁজ হন। সবুজ বগুড়ার শাহজাহানপুরের মৃত সেরাজুল হকের ছেলে। সে আইটেল মোবাইল কোম্পানিতে কর্মরত ছিলেন। এর আগে গত রোববার সমুদ্রে গোসলে নেমে মাহাবুব রহমান পারভেজ নামে আরও এক পর্যটকের মুত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন