বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

১৫ আগস্টের যড়যন্ত্রকারীরা এখনো থেমে নেই : মোস্তাফা জব্বার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৭:৩৯ পিএম
ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র হিসেবে বঙ্গবন্ধুকে সপরিবারে ও  জেলখানায় জাতীয় চার নেতাকে হত্যা এবং  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করা হয়েছিল।
তিনি বলেন,  ১৫ আগস্ট  এবং  ২১ আগস্টের ঘটনার সঙ্গে স্বাধীনতা বিরোধী জাতীয় এবং আন্তর্জাতিক শক্তির হাত রয়েছে। এই অপশক্তির বিরুদ্ধে সামাজিক ও সাংস্কৃতিক আন্দোলন জোরদার করতে হবে।
তিনি আরো বলেন, যড়যন্ত্রকারী অপশক্তি এখনো থেমে নেই। তাদের বিরুদ্ধে স্বাধীনতার সপক্ষের সকল শক্তিকে সোচ্চার হতে হবে।
মন্ত্রী  মঙ্গলবার রাতে ডিজিটাল প্লাটফর্মে  জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম আয়োজিত ‘আমি বঙ্গবন্ধুকে দেখেছি’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম জাতীয় কমিটির সভাপতি বিচারপতি জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি, ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি,  প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্য সচিব মো. আবুল কালাম আজাদ, বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের নির্বাহী সভাপতি মো. আবদুস সামাদ, তুরস্কে বাংলাদেশের রাষ্ট্রদূত মাসুদ মান্নান, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. সৌমিত্র শেখর এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য রেমেন্ড আরেং প্রমুখ বক্তৃতা করেন।
অনুষ্ঠানে ১৫ আগস্ট শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

 

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন