বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পাকিস্তানে অন্তর্বর্তীকালীন জামিন পেলেন ইমরান খান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ৩:০৯ পিএম

ইসলামাবাদের একটি সন্ত্রাসবিরোধী আদালত (এটিসি) বৃহস্পতিবার পিটিআই প্রধান ইমরান খানকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে। গত সপ্তাহে রাজধানীতে এক সমাবেশে একজন মহিলা বিচারক সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার জন্য তার বিরুদ্ধে নথিভুক্ত একটি মামলায় আদালত আগাম জামিন মঞ্জুর করেছে।

বিচারক রাজা জাওয়াদ আব্বাস হাসান এক লাখ রুপির জামিনে আগামী ১ সেপ্টেম্বর পর্যন্ত ইমরান খানের জামিন মঞ্জুর করেন। তার আগমনের আগে ইমরানের আবেদনটি আজ আদালতে দাখিল করা হয়েছিল, আবেদনকারী দাবি করেছেন যে, পিটিআই প্রধানের বিরুদ্ধে সন্ত্রাসের মামলাটি পুলিশ ‘প্রতিশোধের কাজ’ হিসাবে নথিভুক্ত করেছে।

বার্তা সংস্থা ডনের সংবাদদাতা জানিয়েছেন, ফেডারেল জুডিশিয়াল কমপ্লেক্সের চারপাশে নিরাপত্তা জোরদার করা হয়েছিল, যেখানে শুনানি অনুষ্ঠিত হয়েছিল। সেখানে পুলিশ এবং ফ্রন্টিয়ার কর্পস কর্মীদের মোতায়েন করা হয়েছিল। কমপ্লেক্সের আশপাশের রাস্তাও অবরুদ্ধ করা হয়েছিল।

এর আগে পিটিআই, ইমরান খানকে গ্রেপ্তার করা হলে সমর্থকদের পরের দিন ‘রাস্তায় নেমে ইসলামাবাদে যাওয়ার’ আহ্বান জানিয়েছে। এটি ছিল পার্টি থেকে প্রদত্ত পরিষ্কার নির্দেশনা! তারা উর্দুতে একটি হ্যাশট্যাগও যুক্ত করেছে, যেখানে লেখা আছে, ‘ইমরান খান আমাদের লাল সীমানা’। সূত্র: ডন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন