রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে বিএনপির সভায় আ’লীগের হামলার অভিযোগ

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ৫:৫৪ পিএম

লাগামহীন ভাবে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ঠাকুরগাঁও জেলা বিএনপি আয়োজন করে বালিয়াডাঙ্গী চৌরাস্তায় বিক্ষোভ কর্মসূচির । কর্মসূচিতে হামলা ও সভাস্থল ভাঙচুর করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ ও তাঁতী লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে।

জেলা বিএনপির শীর্ষ নেতাদের বালিয়াডাঙ্গী বিএনপির দলীয় কার্যালয়ে ঘণ্টাব্যাপী অবরুদ্ধ করে রাখেন। এ সময় বালিয়াডাঙ্গী চৌরাস্তায় বাজারে থমথমে পরিবেশ রয়েছে।
২৪ আগস্ট বুধবার বিকেল সাড়ে ৬টায় বিএনপির বিক্ষোভ কর্মসূচি শেষে নেতা-কর্মীদের বক্তব্য দেওয়ার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপির অর্ধ শতাধিক নেতা-কর্মী আহত হয়েছেন।
এদিকে নেতা-কর্মীদের অবরুদ্ধ রেখে আওয়ামী লীগ তার সহযোগী সংগঠনগুলো পাল্টা বিক্ষোভ মিছিল করছে।
এ বিষয়ে উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মুঠোফোনে বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচির শেষ পর্যায়ে আওয়ামী লীগ ও পুলিশ যৌথভাবে আমাদের ওপর হামলা চালায় এবং ছত্রভঙ্গ করে দেয়। পরে আমরা দলীয় কার্যালয়ের ভেতর অবস্থান নিলে বাইরে সভাস্থল ভাঙচুর করে। আমরা জেলার শীর্ষ নেতা-কর্মীরাসহ প্রায় ২ ঘণ্টা ধরে অবরুদ্ধ রয়েছি। দলীয় কার্যালয়ের ভেতরে দরজা ভেঙে আমাদের হামলা করার কয়েকবার চেষ্টা করেছে।
জানা যায়, দলীয় কর্মসূচির অংশ হিসেবে বিকেল ৩টায় পুলিশি বাধা উপেক্ষা করে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির বিক্ষোভ মিছিল করেন চৌরাস্তায়। এরপরে নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ের সামনে সভায় বক্তব্য প্রদান শুরু করেন। অভিযোগ উঠেছে, সভায় স্থানীয় এমপিকে কটাক্ষ করে বক্তব্য দিলে হামলা চালায় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

হামলার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল-১২টায় জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করার কথা রয়েছে বলে জেলা বিএনপি নেতারা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন