শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর চাটখিলে আগ্নেয়াস্ত্র, ডাকাতির সরঞ্জাম ও মালামালসহ ৪ ডাকাত গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৫:৫৭ পিএম

চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নে ইতালি প্রবাসির বাড়িতে ডাকাতির ঘটনায় ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ ১টি আগ্নেয়াস্ত্র, ৩টি কিরিছ, ডাকাতির সরঞ্জাম ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তথ্যগুলো নিশ্চিত করেন, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। এরআগে শুক্রবার রাতে ঢাকা, লক্ষ্মীপুর ও নোয়াখালীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, চাটখিল উপজেলার পশ্চিম পরকোট ইউনিয়নের ফরজ আলী জাহাঙ্গীর, লক্ষ্মীপুরের ডুমুরিয়া এলাকার মো. মহসিন, সদরের জাহাঙ্গীর আলম এবং আইয়ে নগরের মো. কামাল হোসেন।

এসপি বলেন, গত ১৮ আগস্ট চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের ইতালি প্রবাসী আমিন ভিলায় ডাকাতির ঘটনা ঘটে। ওই বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠান থাকায় প্রবাসীরা নিজ বাড়িতে আসে। এমন খবর পেয়ে সশস্ত্র ডাকাতদল ওই বাড়িতে প্রবেশ করে গেইট ও দরজা ভেঙে ঘরে ঢুকে ৮ভরি স্বর্ণের গহনা, ১৩ ভরি রূপার গহনা, ৮টি মোবাইল ও নগদ সাড়ে চার লাখ টাকা নিয়ে যায়। ঘটনাটি জানার পর ডাকাতদের গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশের একাধিক দল। অভিযানকালে পুলিশের গোয়েন্দা সংস্থার সহায়তায় একটি দল অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে এবং তাদের কাছ থেকে ২টি মোবাইল সেট ও নগদ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

এসপি আরও জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কুমিল্লা, লক্ষ্মীপুরসহ বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র, ডাকাতির প্রস্তুতিসহ একাধিক সন্ত্রাসী কর্মকান্ডের মামলা রয়েছে। প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত অন্যান্য ডাকাতদের গ্রেপ্তারে অভিযান অভ্যাহত রয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন