শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের রাজপথ শেখ হাসিনার দখলে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৬:৪১ পিএম

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সকলকে এ বিষয়ে সতর্ক থাকতে বলেছেন। আরে আমাদের পুর্ব পুরুষেরা রক্ত দিয়ে আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। এখন দেশ আবারো বিপদে, রক্ত তো আমাদের দিতেই হবে। গত কয়েকদিন ধরে নারায়ণগঞ্জে বিএনপি, অনেক সুশিল বলছে নারায়ণগঞ্জের রাজপথ দখল করতে হবে। আরে দেখেন না এই নারায়ণগঞ্জের রাজপথ কার দখলে। নারায়ণগঞ্জের রাজপথ শেখ হাসিনার দখলে।
শনিবার (২৭ আগস্ট) বিকেলে নগরীর ২নং রেল গেট এলাকায় আয়োজিত বিশাল সমাবেশে শামীম ওসমান এ কথা বলেন।
শামীম ওসমান বলেন, মির্জা ফখরুল সাহেবরা হেসে হেসে বলেন আওয়ামী লীগের কপালে নাকি শনি আছে। কেন? বাংলাদেশ নাকি শ্রীলঙ্কা হবে। আরে বাংলাদেশ দেউলিয়া হলে আপনাদের খুশি হওয়ার তো কোন কারন নাই। এই বিষয়ে তারাই খুশি হচ্ছে যারা বাংলাদেশের স্বাধীনতা মেনে নিতে পারে নাই। যারা ১৫ আগস্টে জাতির পিতাকে তার পরিবারসহ নির্মমতার সাথে হত্যা করেছে। যারা আমাদের প্রধানমন্ত্রীকে ২১বার হত্যা করার চেষ্টা করেছে। তারাই আজ দেশকে দেউলিয়া হিসেবে দেখতে চায়।
তিনি আরও বলেন, শেখ হাসিনা আমাদের ভবিষ্যত না। আমাদের ভবিষ্যৎ তো ছিলো বঙ্গবন্ধু। তাকে হত্যা করে আমাদের স্বপ্ন গুলোকে গুড়িয়ে দেয়া হয়েছে। এখন শেখ হাসিনা আমাদের পরবর্তী প্রজন্মের ভবিষ্যৎ, তাকে হত্যা করে আমাদের বাচ্চাদের ভবিষ্যৎ নষ্ট করতে চাচ্ছে। সামনে কঠিন সময় আসছে। এখন যে চক্রান্ত হচ্ছে তা শুধু আওয়ামী লীগকে হাটানোর জন্য না। এই ষড়যন্ত্র হচ্ছে আমাদের এই দেশকে অকার্যকর ও ব্যর্থ একটি রাষ্ট্রে পরিনত করার জন্য।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন