শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়কে থামছেনা মৃত্যুর মিছিল; মুখোমুখি সংঘর্ষে, নিহত ১

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৭:২৮ পিএম

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার বড় খোঁচাবাড়ী সোনালী পাম্পের সামনে খোঁচাবাড়ী হাট থেকে গরু বোঝাই করা একটি নসিমনের সাথে অপর দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বেল্লাল (২০)নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (২৭ আগস্ট) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সদর উপজেলা ১৭ নং জগন্নাথপুর ইউনিয়ন বাহাদুর পাড়া গ্রামের আব্দুল মজিদ বাবুর ছেলে নিহত বেল্লাল।
প্রত্যক্ষদর্শীদের বরাতে আমাদের প্রতিনিধি জানান, গরু ভর্তি করা নসিমনটি মোটরসাইকেল আরোহী কে ধাক্কা দেয়, সেই সময় মোটরসাইকেল আরোহী ছিটকে রাস্তায় পড়ে যান। এতে ঘটনাস্থলেই সে গুরুতর আহত হয়। নসিমন চালক হাটে গরুগুলো খুব তারাতারি নামিয়ে নিয়ে সবাই পালিয়ে যায়। নসিমনের মালিকের নাম জানা জায়নি। সেই সময় আশেপাশের লোকজন এসে আহত ব্যক্তিকে উদ্ধার করে ভ্যানে করে তাকে আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান।
আধুনিক সদর হাসপাতালে গিয়ে খোঁজ নিলে জানা যায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরের রেফার্ড করেন দায়িত্বরত চিকিৎসক। অ্যাম্বুলেন্স যোগে রংপুর নিয়ে যাওয়ার পথিমধ্যে সে মারা বলে নিশ্চিত করেছেন নিহতের বাবা।
এ বিষয়ে ঠাকুরগাঁও থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন সাথে মুঠোফোনে কথা হলে ঘটনা নিশ্চত করে তিনি জানান দুর্ঘটনার কথা শুনেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। যেহেতু এটি রোড এক্সিডেন্ট সেক্ষেত্রে হাইওয়ে পুলিশ বিষয়টি দেখবেন বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন