শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

হাজীগঞ্জে সিএনজি ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হতাহত ৪

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

চাঁদপুরের হাজীগঞ্জ বিলওয়াই এলাকায় সিএনজি স্কুটার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সামছুল হক (৫৫) নামের ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। গতকাল শনিবার দুপুর সাড়ে ১১ টার দিকে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সামছুল হক হাজীগঞ্জ রেলস্টশনের কর্মচারী ছিলেন। নিহতের বাড়ি চাঁদপুর সদর উপজেলার মধুরোড এলাকায়।

গুরুতর আহত অপর ৩ জন হলেন, হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল কাজী বাড়ির মামুনের স্ত্রী ফাতেমা বেগম (৩৮) ও মকিমাবাদ দরগা বাড়ির আবুল কালামের ছেলে শুকুর আলম (৪৫) এবং সিএনজি স্কুটার চালক মতলব উত্তর উপজেলার আলাউদ্দিনের ছেলে ওয়াসিম (৪৫)। আহতদের আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, চাঁদপুর থেকে আসা হাজীগঞ্জগামী মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে বিপরীত দিক থেকে আসা সিএনজি স্কুটারকে চাপা দিলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত শামছুল হকসহ হতাহত ৪ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ারুল আজিম বলেন, গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. মনির হোসেন। তিনি বলেন, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে।
দূর্ঘটনায় ১ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ আব্দুল মান্নান বলেন, দুর্ঘটনায় কবলিত সিএনজি স্কুটার ও মাইক্রোবাস পুলিশ হেফাজতে রয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন