শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে একসঙ্গে কাজ করবেন জাহ্নবী-সারা?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

টিনসেল টাউনের নয়া বেস্টি সারা আলি খান এবং জাহ্নবী কাপুর। দুই অভিনেত্রী এক জায়গায় এলে বিস্ফোরক নানা মুহূর্ত তৈরি হয়। ‘কফি উইথ করণ’-এর কাউচে বসে এমনটাই বলেছিলেন দুই নায়িকা। করণ জোহর তাঁদের এই মন্তব্যে সিলমোহর দিয়েছিলেন। এবার একসঙ্গে সিনেমা করতে চলেছেন তাঁরা! অন্তত তাঁদের সাম্প্রতিক পোস্ট তাই বলছে।
‘কফি উইথ করণ’-এ এসে একের পর এক বোমা ফাটিয়েছেন জাহ্নবী কাপুর এবং সারা আলি খান। বর্তমানে বলিউডের নয়া বিএফএফ (বেস্ট ফ্রেন্ড ফরেভার)তাঁরা। একসঙ্গে ছুটি কাটাচ্ছেন, ঘুরতে যাচ্ছেন, পার্টিও করছেন জনপ্রিয় দুই নায়িকা। এবার একসঙ্গে সিলভার স্ক্রিনে দেখা যেতে চলেছে দুই অভিনেত্রীকে! শুক্রবার জাহ্নবীর সঙ্গে একটি ছবি আপলোড করেছেন সারা। ক্যাপশনে একসঙ্গে কাজের ইঙ্গিত দিয়েছেন সাইফ কন্যা। তিনি লেখেন, গরম গরম কফি তৈরির পর, অবশেষে সহশিল্পী হিসেবে কাজ করলাম আমরা। আমাদের একসঙ্গে কেমন লাগছে সেটা অবশ্যই জানাবেন! মাত্র তিন ঘণ্টায় ওই পোস্টে প্রায় ৬ লাখ লাভ রিঅ্যাকশন পেয়েছেন সারা আলি খান। তাঁর কমেন্ট বক্স ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। সারার পোস্ট করা ছবিতে দুই অভিনেত্রীর অভিব্যক্তি দেখে মনে হচ্ছে, সামনে ভয়ের কিছু দেখেছেন তাঁরা। এদিকে জাহ্নবী কাপুর আরও একটি ছবি আপলোড করেছেন। ওই ছবিতে সারা এবং জাহ্নবী ভয় মিশ্রিত হাসি হাসছেন। ওই পোস্টেও লাভ রিঅ্যাকশনের সংখ্যা চার লাখ পেরিয়ে গিয়েছে। একইভাবে জাহ্নবীর অনুরাগীরাও বেশ খুশি। আর সেই কারণেই কমেন্ট বক্সে লাভ ইমোজি এঁকে দিয়েছেন তাঁরা।
উল্লেখ্য, অভিনেত্রীরা কোন ছবিতে একসঙ্গে কাজ করছেন, তা নিয়ে মুখ খোলেননি এখনও। তবে দু'জনের অভিব্যক্তি দেখে মনে হচ্ছে হরর কমেডি ছবিতেই একসঙ্গে দেখা যাবে তাঁদের। এদিকে সারা আলি খান আভাস দিয়েছেন করণ জোহরও এই প্রজেক্টের সঙ্গে যুক্ত। তবে এর সত্যতা এখনও জানা যায়নি।
প্রসঙ্গত, সারা আলি খান এবং জাহ্নবী কাপুরের কেমিস্ট্রি মানুষের বেশ ভালো লেগেছে তা ইতিমধ্যেই পরিষ্কার হয়ে গিয়েছে। দুই নায়িকাও একসঙ্গে সময় কাটাতে পছন্দ করেন, তা তাঁরা জানিয়ে দিয়েছিলেন। এমনকী তাঁরা পরস্পরকে ডেট করলেই ভালো হতো সে কথাও করণের কফি কাউচে বসে বলেছিলেন তাঁরা। করণ জোহর এরপর বলেছিলেন, আমরা ২০২২-তে উপনীত হয়েছে। এখন দুই নায়িকা চাইলেন পরস্পরকে ডেট করতে পারেন। এতে সমস্যা কোথায়? সারা এবং জাহ্নবীও ঠারেঠোরে জানান, সত্যিই কোনও সমস্যা নেই!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন