শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কর্নেল অলির নেতৃত্বে গঠিত হচ্ছে নতুন বিএনপি

আলোচনা সভায় আব্দুর রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

কর্নেল (অব.) অলি আহমেদের নেতৃত্বে বিএনপির নতুন করে গঠিত হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান। তিনি বলেন, বিএনপির দুই উইকেট পড়ে গেছে। জামায়াত ওদেরকে তালাক দিয়েছে। ওদের ভোটের বাক্স খালি হয়ে গেছে। বীর মুক্তিযোদ্ধা অলি আহমেদের নেতৃত্বে বিএনপি নতুন করে গঠিত হচ্ছে।

গতকাল বঙ্গবন্ধু অ্যাভিনিউতে যুব মহিলা লীগের আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনায় তিনি এসব মন্তব্য করেন। আবদুর রহমান বলেন, চারিদিক থেকে আগুন লেগেছে। তাই তারা নির্বাচনে যেতে ভয় পায়। নির্বাচনে আসতে চায় না। বিএনপির নোংরা বোঝা জামায়াত তাদের ঘাড়ে নিতে চায় না। এজন্য তারা সরে যাচ্ছে। বিএনপি থেকে জামায়াতের সরে যাওয়ার ঘোষণা তাদের রাজনৈতিক কৌশল হতে পারে বলেও আমরা মনে করেন আওয়ামী লীগের এই সভাপতিমণ্ডলীর সদস্য।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, এদেশে নির্বাচন হবে। কিন্তু সে নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে না। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনেই। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আমাদের নেত্রীর কাম্য, আমাদেরও সেই প্রত্যাশা।

তিনি বলেন, কিন্তু আজকে একদল এই বিএনপির আরও কিছু নামসর্বস্ব সংগঠনের নেতারা হুমকি দিচ্ছে, রাজপথের আন্দোলনে সরকারের পতন ঘটাবে। শেখ হাসিনাকে বিদায় নিতে হবে। এই দেশকে শ্রীলংকা বানাবে। আমরা জিজ্ঞেস করতে চাই যদি এই দেশ শ্রীলংকা হয় তাহলে তোমরা খাবা কি? শ্রীলংকার শিশুরা তো আজকে রাতে না খেয়ে ঘুমায়।

আবদুর রহমান বলেন, আমি আপনাদের বলতে চাই বিএনপিকে নির্বাচনে সংসদ নির্বাচনে ভয় পায়। নিরপেক্ষ নির্বাচন হলে ক্ষমতায় আসতে পারবে না এবং বিএনপির এই পর্যন্ত কোনো নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসতে পারি নাই।

যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Zubayer Ahmed Tapader ৩০ আগস্ট, ২০২২, ৬:৫০ এএম says : 0
আব্দুর রহমান আওয়ামী লীগ থেকে পদত্যাগ করে বিএনপিতে যোগদান করতে চাচ্ছে
Total Reply(0)
Emdadul Hoque Sumon ৩০ আগস্ট, ২০২২, ৬:৫০ এএম says : 0
ওই কমিটিতে আপনাকে প্রেসিডিয়াম সদস্য বানানো হবে
Total Reply(0)
Mojibur Rahman ৩০ আগস্ট, ২০২২, ৬:৫০ এএম says : 0
ঐ জোটে আপনি যোগদান করুন, মন্ত্রী হতে পারবেন
Total Reply(0)
MD Hannan ৩০ আগস্ট, ২০২২, ৬:৫১ এএম says : 0
· বঙ্গবন্ধু ভালো, জিয়া ও ভালো, তার চেয়ে ভালো বাংলাদেশ । আসুন একসাথে দেশ গড়ি । ব্যারিস্টার আন্দালিব রহমান (পার্থ ) ভাইয়ের সালাম নিন, বাংলাদেশ জাতীয় যুব সংহতিতে যোগ দিন ।
Total Reply(0)
Nazimuddin Uddin Tito ৩০ আগস্ট, ২০২২, ৬:৫১ এএম says : 0
অলি সভাপতি আবদুর রহমান সাধারণ সম্পাদক
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন