রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কর্নেল অলিকে নিয়ে আওয়ামী লীগ নেতা আব্দুর রহমানের বক্তব্য অসত্য, ভিত্তিহীন, বানোয়াট: এলডিপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ১:২০ পিএম

কর্নেল (অব.) অলিকে নিয়ে আওয়ামী লীগ নেতা আব্দুর রহমানের বক্তব্য অসত্য, ভিত্তিহীন, বানোয়াট উল্লেখ করে প্রতিবাদ জানিয়েছ। লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)।
মঙ্গলবার (৩০ আগস্ট) এক বিবৃতে বলা হয়
গত ২৯ আগস্ট এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল অলি আহমদ বীরবিক্রমকে নিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমানের একটি বক্তব্য প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রচার ও প্রকাশিত হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। একটি দলের দায়িত্বশীল পদে থেকে এরকম অসত্য, ভিত্তিহীন, বানোয়াট বক্তব্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করার অপচেষ্টার সামিল। এ বিষয়ে এলডিপির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এলডিপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দীন রাজ্জাক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এলডিপি ২০ দলীয় জোটের অন্যতম শরীক। দুঃশাসন, লুটপাটের বিরুদ্ধে, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণ ও গণতন্ত্রকে মুক্ত করার আন্দোলনে বিএনপির সাথে যুগপথ আন্দোলনে রাজপথে ছিলো, আছে এবং থাকবে। ন্যায় বিচার, জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা এবং নিরপেক্ষ নির্দলীয় সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর না হওয়া পর্যন্ত এলডিপি বিএনপির সাথে যুগপথ আন্দোলনে থাকবে। এলডিপি জনগণের মঙ্গলের জন্য কাজ করে। এলডিপি প্রতিহিংসার রাজনীতি করে না এবং কারো সাথে বৈরিতা করে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন