রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সমগ্র দেশের অবস্থা ছাত্রলীগের মঞ্চের মতো, যে কোনো সময় ভেঙে পড়বে: এলডিপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ১:২৩ পিএম

লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপির মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমদ বলেছেন, সমগ্র দেশের অবস্থা ছাত্রলীগের মঞ্চের মতো। যে কোনো সময় ভেঙে পড়বে। তাই এ মুহূর্তে দেশকে বাঁচাতে আমাদের দাবি একটাই, এ সরকারের পদত্যাগ। কারণ এ সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। তারা আমাদের স্বাধীনতার সব আশা-আকাক্সক্ষাকে গলা টিপে হত্যা করেছে। আমাদের হাতে আর সময় নেই, সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। দাবি আদায়ে রাজপথেই ফয়সালা হবে।

বুধবার রাজধানীর পূর্বপান্থপথস্থ এফডিসি সংলগ্ন এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এলডিপি আয়োজিত গণঅবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডক্টর রেদোয়ান বলেন, মানুষের রক্তের বিনিময়ে এই দেশে স্বাধীনতা অর্জিত হয়েছে। এই দেশকে তিলে তিলে শেষ হতে দেওয়া যাবে না। মনে রাখবেন, এই সরকারই শেষ সরকার নয়। এরপরও সরকার কিন্তু থাকবে। সব অন্যায়ের বিচার বাংলার মাটিতেই হবে।

বিএনপি ঘোষিত যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে বুধবার রাজধানীর পূর্বপান্থপথস্থ এফডিসি সংলগ্ন এলডিপির পার্টি অফিসের সামনে গণঅবস্থান কর্মসূচি পালন করে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি। গণঅবস্থান কর্মসূচি সকাল ১১টায় শুরু হয়ে বিকাল ৩টায় শেষ হয়।

গণঅবস্থান কর্মসূচিতে নেতৃত্ব দেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপির মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমদ।

এসময় উপস্থিত ছিলেন এলডিপির প্রেসিডিয়াম ডক্টর নিয়ামুল বশির, অ্যাডভোকেট এসএম মোরশেদ, অ্যাডভোকেট কে কিউ ই সাকলায়েন, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, অধ্যাপিকা কারিমা খাতুন, যুগ্মমহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, ঢাকা মহানগর পশ্চিম এলডিপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা সাহাদাত হোসেন মানিক, উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনি, ঢাকা মহানগর পূর্বের সাধারণ সম্পাদক অসিম ঘোষ, গণতান্ত্রিক যুবদলের সভাপতি আমান সোবহান, গণতান্ত্রিক শ্রমিক দলের সভাপতি মামুন,গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের সভাপতি খালিদ বিন জসিম, গণতান্ত্রিক আইনজীবী ফোরামের সভাপতি এ্যাড. নূরে আলম, সাধারণ সম্পাদক এ্যাড. নিলু গণতান্ত্রিক ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান মাহবুব, গণতান্ত্রিক সাংস্কৃতিক দলের যুগ্ম আহবায়ক মাসুদ প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন