শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনাসহ ১৫ জেলায় লরি মালিক ও জ্বালানি তেল ব্যবসায়ীদের ধর্মঘট স্থগিত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৬:২১ পিএম


জ্বালানি তেল বিক্রির কমিশন এবং ট্যাংক-লরির ভাড়া কমানোর প্রতিবাদসহ তিন দফা দাবিতে খুলনার তিনটি রাষ্ট্রায়ত্ব ডিপো থেকে তেল উত্তোলন ও সরবরাহ বন্ধ রেখে অনির্দিষ্টকালের জন্য আজ মঙ্গলবার সকাল থেকে ধর্মঘট ডেকেছিল জ্বালানি তেল পরিবেশক ও ট্যাংক-লরি মালিক সমিতি। বিকেল ৫টায় এই ধর্মঘট স্থগিত করা হয়েছে। বাংলাদেশ ট্যাংকলরি ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, জ্বালানি তেল বিক্রির কমিশন এবং ট্যাংকলরি ভাড়া কমানোর প্রতিবাদে আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে খুলনার রাষ্ট্রায়ত্ব পদ্মা, মেঘনা ও যমুনা ডিপো থেকে তেল উত্তোলন বন্ধ রেখে ধর্মঘট শুরু করা হয়। প্রশাসনের আশ্বাসে অনির্দিষ্টকালের এই কর্মসূচি স্থগিত করা হয়েছে। আগামীকাল বুধবার সকাল থেকে যথারীতি তেল উত্তোলন ও সরবরাহ করা হবে। কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলোচনা করে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।
এর আগে ব্যবসায়ীরা জানিয়েছিলেন, সোমবার রাতে জ্বালানি তেলের দাম ৫ টাকা কমানো হয়ে। সেই সঙ্গে জ্বালানি তেল বিক্রির কমিশন লিটারে ১৩ পয়সা এবং ট্যাংক-লরি ভাড়া ৩ পয়সা কমানো হয়ে। যার প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য খুলনাসহ ১৫ জেলায় ট্যাংকলরিতে তেল পরিবহন ও সরবরাহ এবং উত্তোলন বন্ধ রাখা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন