শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে আরও একটি মামলা, গ্রেপ্তার-১১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৪ পিএম

বেগমগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ায় পুলিশ বাদি হয়ে ২১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৮০/৯০জন বিএনপির নেতাকর্মীকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এদিকে জেলার বেগমগঞ্জ ও সোনাইমুড়ীতে বিশেষ অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে ১১জনকে। যার মধ্যে বেগমগঞ্জের মামলায় গ্রেপ্তার আছেন ৭জন।

বৃহস্পতিবার দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন, বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি। তিনি বলেন, বুধবার রাতে উপ-পরিদর্শক মাহবুব বাদি হয়ে মামলাটি করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে চৌমুহনী পৌরসভা বিএনপির সাধারন সম্পাদক মহসিন আলমকে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার বিএনপি কর্মী ইব্রাহিম খলিল সাব্বির, হোসনে মোবারক রনি, মোহাম্মদ আজিম, শামীম ওসমান, আব্দুল হক, ইসমাইল হোসেন, ফরহাদ, সোনাইমুড়ী উপজেলার আবদুল মান্নান পলাশ, জহিরুল ইসলাম সিপন, মো. বাছেত ও বেলাল হোসেন।

প্রসঙ্গত, চৌমুহনীতে আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি সভা সমাবেশকে কেন্দ্র করে আইন শৃংঙ্খলা পরিস্থিতির স্বাভাবিক পরিবেশ বিঘিœত হওয়ার আশংকা এবং জনসাধারণের নিরাপত্তার স্বার্থে চৌমুহনী পৌর এলাকায় বুধবার ভোর ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়। পৌর এলাকায় ১৪৪ ধারা থাকায় বিকেল সোয়া ৫টার দিকে বিএনপির নেতাকর্মীরা একলাশপুর ইউনিয়নে একটি বিক্ষোভ মিছিল বের করলে তাতে বাধা দেয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এতে উভয় পক্ষের মধ্যে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া এবং একে অপরকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় পুলিশ ১৫ রাউন্ড শর্টগান ও ৫ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে তাদের ছাত্রভঙ্গ করে দেয়। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়। ঘটনাস্থল থেকে আটক করা হয় ৭জনকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন