মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের উলিপুরে নিহতের দু’দিন পর এক শিশুর গলিত মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৫:৪৪ পিএম

কুড়িগ্রামের উলিপুরে নিখোঁজের দু’দিন পর ফরহাদ মিয়া (১২) নামে এক শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে উপজেলার দলদলিয়া ইউনিয়নের পাতিলাপুর মিয়াপাড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। শিশু ফরহাদ ওই গ্রামের নুর আলম মিয়ার ছেলে। সে খামার মাগুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র বলে জানা গেছে।
দলদলিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য দেলোয়ার হোসেন জানান, গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে নিখোঁজ হয় শিশু ফরহাদ। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে শুক্রবার দিনভর মাইকিং করা হয় তার নিখোঁজ সংবাদের তথ্য চেয়ে। পরে শনিবার সকালে কচু শাক তুলতে গিয়ে নিহতের বাড়ীর দুইশ’ গজ দুরে আমন ক্ষেতে শিশুটির অর্ধগলিত লাশ দেখতে পান এক মহিলা। তার চিৎকারে লোকজন ছুটে এসে ফরহাদ মিয়ার লাশ সনাক্ত করে। খবর পেয়ে উলিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে।
ফরহাদের মা ছাবিনা ইয়াসমিন জানান, পারিবারিকভাবে কারো সাথে আমাদের কোন শত্রুতা নেই। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা আমরা জানি না। ঘটনা তদন্ত করে প্রকৃত অপরাধীদের বিচার চান তিনি।
এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. ইমতিয়াজ কবির জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে হত্যা করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন