বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু

আনোয়ারা (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ৯:০১ পিএম



চট্টগ্রামের আনোয়ারায় পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তুষার মজুমদার (০৮) ও তনুশ্রী মজুমদার (০৬) নামে একই পরিবারের দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল রবিবার দুপুরে আনোয়ারা থানার পাশের এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুরা হল উপজেলার বারখাইন ইউনিয়নের পঞ্চ ফকিরের কালিবাড়ীর সিএনজি (অটোরিকশা) চালক শ্যামল মজুমদারের ছেলে ও মেয়ে।
পারিবারিক সূত্রে জানা যায়, নিহত দুই ভাই-বোন আনোয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। তুষার মজুমদার দ্বিতীয় শ্রেণী ও তনুশ্রী মজুমদার শিশু শ্রেণীতে পড়ে। দুপুরে স্কুল থেকে বাড়ী এসে পরিবারের অজান্তে পুকুরে গোসল করতে যায়। পরে তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজির পর পুকুর থেকে তাদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন।
আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রেজুয়ানা আহমেদ বলেন, পানিতে পড়া শিশু ২ টিকে হাসাপতালে আনার আগেই তাদের মৃত্যু ঘটেছে।
আনোয়ারা সদর ইউনিয়নের চেয়ারম্যান অসীম কুমার দেব বলেন, শিশুর পরিবারটির বাড়ী অন্য এলাকায়, তারা এখানে ভাড়া বাসায় থাকত। একই পরিবারের দুই শিশুর মৃত্যু খুবই মর্মান্তিক। পরিবারের সদস্যদের শান্তনা দেওয়ার ভাষা নেই। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Maniruzzaman ১২ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪৪ এএম says : 0
kkk;
Total Reply(0)
আহাম্মদ উল্লাহ ১২ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩০ এএম says : 0
যা করেন আল্লাহ্ মানুষের মঙ্গলের জন্য করেন কিন্তু আমরা বুজতে পারি না্। আল্লাহ আমাদের সবাইকে বুজার তৌফিক দান করুক।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন