রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখ কন্যার ব্যাগের মূল্য ৫ লাখ টাকা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১০:২৪ এএম

তারকাদের জীবনযাপন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। তারকা সন্তানদের নিয়েও আগ্রহ কম নয়, তারা কী ধরনের পোশাক পরেন, কেমন খাবার খান, কাদের সঙ্গে ঘোরাফেরা করেন ইত্যাদি। বলিউডের অনেক তারকার সন্তান এখনো অভিনয়ে নাম লেখাননি। কিন্তু নানা কারণে আলোচনায় থাকেন। এর মধ্যে বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা খান অন্যতম।

গত ১১ সেপ্টেম্বর মা গৌরি খানের সঙ্গে এয়ারপোর্টে দেখা যায় সুহানাকে। এ সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তারা। এসময়ের ছবি ও ভিডিওতে দেখা যায়, সুহানার পরনে সাদা রঙের টি-শার্ট ও অফ-হোয়াইট রঙের প্যান্ট। কাঁধে ছিল ব্লু রঙের ব্যাগ; যা আলাদাভাবে নেটিজেনদের নজর কেড়েছে। কারণ ব্যাগটির মূল্য অনেক।

বলিউড শাদি ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, সুহানার কাঁধের ব্যাগটি ফ্ল্যামিঙ্গো রিভার্সিবল টোটের। খোঁজ নিয়ে জানা যায়, ব্যাগটির দাম অনেক। বর্তমানে এর বাজার মূল্য ৫ হাজার ৪৫০ ডলার (বাংলাদেশি মুদ্রায় ৫ লাখ ১৭ হাজার ৯৬৬ টাকা)।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান।

বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে। এখন বা‌কি শুধু আনুষ্ঠা‌নিক ঘোষণা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন