সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে পিতাকে হত্যা মামলায় ছেলের যাবজ্জীবন কারাদন্ড প্রদান

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫৫ পিএম

নাটোরের নলডাঙ্গায় পিতা মৃত আফছার আলীকে শ্বাসরোধ করে হত্যা মামলায় ছেলে মুরশিদুল ইসলাম কে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। এসময় ১০ হাজার টাকা জরামানা অনাদায়ে আরো তিন মাসের কারাদন্ডের আদেশ দেওয়া হয়। মঙ্গলবার দুপুরে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দীন এই রায় দেন। তারা নলডাঙ্গা উপজেলার ভট্টপাড়া গ্রামের বাসিন্দা।
মামলার এজাহার সুত্রে জানা যায়, ২০১৮ সালের ১০ আগষ্ট জোড় করে সম্পত্তি লিখে নিতে চাইলে পিতা মৃত আফছার আলীর সাথে ছেলে মুরশিদুল ইসলামের ঝগড়া শুরু হয। এ সময় পিতা সম্পত্তি লিখে দিতে না চাইলে ছেলে মুরশিদুল ক্ষিপ্ত হয়ে পিতার গলা টিপে ধরে। এতে ঘটনাস্থলেই পিতার মৃত্যু হয়। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এ ঘটনায় নিহতের মেয়ে আর্নিকা বেগম বাদী হয়ে তার আপন ভাই মুরশিদুল ইসলামকে অভিযুক্ত করে নলডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত মুরশিদুল ইসলামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন।
পরে মামলার তদন্তকারী কর্মকর্তা অভিযুক্ত মুরশিদুল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশীট প্রদান করেন। দীর্ঘ ৪ বছর মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে আদালতের বিচারক মঙ্গলবার আসামী মুরশিদুল ইসলামের উপস্থিতিতে এই রায প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন