বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন চিত্রগ্রাহক জাহিদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫৭ পিএম

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন চিত্রগ্রাহক জাহিদ হোসেন। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে ঢাকা থেকে মোটরসাইকেল যোগে কক্সবাজার যাচ্ছিলেন। চকোরিয়াতে পৌঁছানোর পর সড়ক দুর্ঘটনার শিকার হন; সেখানেই মারা যান তিনি। জাহিদের সঙ্গে ভ্রমণসঙ্গী হিসেবে নাঈম ফুয়াদ নামে আরেকজন চিত্রগ্রাহক ছিলেন। তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন নাট্যনির্মাতা অনন্য ইমন।

অনন্য ইমন বলেন, ‘‘জাহিদ আমার ঘনিষ্ঠ ছিলো। আমার নির্দেশিত ‘গ্রেট গার্লফ্রেন্ড’ নাটকে কাজ করেছে জাহিদ। এটি আমাদের শেষ কাজ। আরেকটি কাজের বিষয়ে কথা হচ্ছিল কিন্তু তার আগেই চলে গেলো।’’

জানা গেছে, জাহিদ হোসেনের লাশ ঢাকায় আনার জন্য কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হয়েছেন তার পরিবারের সদস্যরা। তবে কখন কোথায় তার জানাজা ও দাফন হবে তা জানা যায়নি।

নাটক-টেলিফিল্মে চিত্রগ্রাহক হিসেবে ভালো কাজ করতেন জাহিদ হোসেন। তার ঝুলিতে রয়েছে তারকাবহুল ও বড় বাজেটের সব কাজ। তার মৃত্যুর খবরে শোবিজ অঙ্গনের অনেক তারকা অভিনয়শিল্পী ও পরিচালক শোক প্রকাশ করছেন।

উল্লেখ্য, চিত্রগ্রাহক হিসেবে জাহিদ হোসেনের উল্লেখযোগ্য নাটক-টেলিফিল্ম হলো—সুইপার ম্যান, পেয়িং গোস্ট, ভালোবাসার কারাগার, গ্রেট গার্লফ্রেন্ড, এখানে দুজন, ও আমার বোন না, চিরকুট ও নীল শাড়ি, অন্তর্দহন, এখানেই শেষ নয় প্রভৃতি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন