শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বিএনপির সমাবেশ সফল করতে ইশরাক হোসেনের জনসংযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩৮ পিএম

রাজধানীতে বিএনপির ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে ঢাকা জোন-৬ এর সমাবেশ সফল করতে জনসংযোগ করেছেন মহানগর দক্ষিণের সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল থেকে রাজধানীর জজকোর্ট, ধোলাইখাল, রায়সাহেব বাজার, বেগমগঞ্জ নুর মসজিদসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মধ্যে জনসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও মহানগরের এই নেতা।

রাজধানীতে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আগামী ১৬ সেপ্টেম্বর ঢাকা জোন-৬ এর সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এই সমাবেশে হাজার হাজার মানুষের জমায়েতে করার লক্ষ্য নিয়ে কাজ করছেন দলটির দায়িত্বপ্রাপ্ত নেতারা। বিদ্যুতের নজরবিহীন লোডশেডিং, জ্বালানী তেলসহ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি এবং গণপরিবহনের ভাড়া বৃদ্ধি ও ভোলায় আব্দুর রহিম ও নারায়ণগঞ্জে শাওন হত্যার প্রতিবাদে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা বারের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক খুরশীদ আলম, অ্যাডভোকেট সুরুয আলী, অ্যাড ফয়েজ আহমেদ,ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সাব্বির আহমেদ আরিফ, ওয়ারি বিএনপির সাবেক সভাপতি লিয়াকত আলী, সূত্রাপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম এ আজিজ, সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হোসেনসহ শতাধিক নেতাকর্মী।

শুক্রবার বিকেল ৩টায় ধোলাইখালের কাজী কমিউনিটি সেন্টারর সামনে সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এতে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি স্থায়ী কমিটির আরেক সদস্য বেগম সেলিমা রহমান, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু বক্তব্য রাখার কথা রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন