বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাঙামাটির কাপ্তাই হ্রদ হতে যুবকের মরদেহ উদ্ধার

রাঙামাটি থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫১ পিএম

রাঙামাটি সদর উপজেলার কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় এক যুবকের মরদেহ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার বালুখালী ইউনিয়নের কাইন্দারমুখ এলাকায় মরদেহটি পাওয়া যায়।

পুলিশ জানিয়েছে, উদ্ধার করা যুবকের নাম ইলিয়াস হোসেন কাঞ্চন (৩০)। সে বরকল উপজেলা সদরের আলী আকবরের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে রাঙামাটি সদর উপজেলার বালুখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অমর কুমার চাকমা জানান, সকালে স্থানীয়রা কাপ্তাই হ্রদে একটি মরদেহ ভাসমান দেখতে পেয়ে পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে সেটি উদ্ধার করেছে জানতে পেরেছি।

রাঙামাটির কোতোয়ালি থানার ওসি মো. কবির হোসেন জানান, স্থানীয় সূত্রে জানতে পেরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ধারণা করছি, দীর্ঘদিন পানিতে থাকার কারণে মরদেহের বিভিন্ন অংশ পঁচে গিয়েছে।
##


রাঙামাটিতে এবার এসএসসি সমমানের পরীক্ষা দিচ্ছে ৯০৬৬জন শিক্ষাথী
সৈয়দ মাহাবুব আহামদ, স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে
রাঙামাটিতে এবার এসএসসি, দাখিল ও ভোকেশনাল সমমানের পরীক্ষা দিবে ৯,০৬৬জন শিক্ষার্থী। কাল বৃহস্পতিবার থেকে সারাদেশের মত রাঙামাটির ১০ উপজেলাও সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এসএসসি পরীক্ষা সুন্দর শান্তিপুর্ণ করতে জেলা ও উপজেলা প্রশাসন সব ধরণের ব্যবস্থা নিয়েছে।

জেলা শিক্ষা অফিস সুত্রে জানা গেছে, রাঙামাটির ১০ উপজেলার মধ্যে ২১টি কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিবে ৭,৪৮৮জন, ৭টি কেন্দ্রে ১০৫৪জন ভোকেশনাল পরীক্ষার্থী এবং ৫টি কেন্দ্রে ৫২৪জন দাখিল পরীক্ষার্থী পরীক্ষা দিবে।

রাঙামাটি জেলা শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম জানান, জেলার মোট ৩৩টি কেন্দ্রে এসএসসি ও সমমান পরীক্ষা গ্রহণের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন