রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে এসেছে ‘বিউটি সার্কাস’ সিনেমার প্রথম গান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩০ এএম

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত মাহমুদ দিদার পরিচালিত প্রথম সিনেমা ‘বিউটি সার্কাস’ মুক্তি পাবে ২৩ সেপ্টেম্বর। ইতিমধ্যে প্রকাশিত হয়েছে সিনেমার ট্রেলার। বৃহস্পতিবার প্রকাশ হয়েছে ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রের প্রথম গান ‘বয়ে যাও নক্ষত্র’। ব্যান্ড চিরকুট-এর নিবেদনে গানটির কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন শারমিন সুলতানা সুমি। সংগীতায়োজন করেছেন পাভেল আরিন।

বয়ে যাও নক্ষত্র কপাল কিনারায়, বারবার তার প্রেমে বারবার পড়া যায়, হয়ে যাও হয়ে যাও ভোর, সময়ের সার্কাসে কেটে যাক ঘোর... এমন কথার দুর্দান্ত প্রেমের গানটি বৃহস্পতিবার রাতে প্রকাশিত হয়েছে ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রের ফেসবুক পেজ ও ইমপ্রেস টেলিফিল্মের ইউটিউব চ্যানেলে। গানের ভিডিও চিত্রে দেখা গেছে চলচ্চিত্রে অভিনীত জয়া আহসান, ফেরদৌস, এবিএম সুমনের মন উড়িয়ে নেওয়া সব রোমান্টিক দৃশ্য।

গানটি প্রসঙ্গে চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমি বলেন, গানটি সাড়ে তিন বছর আগে লেখা। নির্মাতা মাহমুদ দিদার হয়তো এমন একটি গানই চেয়েছিলেন আমাদের কাছে। আমরা চিরকুট এর আগে বেশকিছু চলচ্চিত্রের জন্য গান করেছি। প্রতিটি গানেই চেষ্টা করেছি সুবিচার করতে। এই গানটি আমাদের বেশ পছন্দ হয়ে গেছে। আশা করছি শ্রোতারাও গানটি শুনবেন এবং চলচ্চিত্রটি উপভোগ করতে সিনেমা হলে যাবেন।

জানা গেছে, সরকারের অনুদান প্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় বসুন্ধরা গুঁড়া মশলা নিবেদিত চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’ সিনেমার আরো দুটি গানে কণ্ঠ দিয়েছেন অ্যাশেজ ব্যান্ডের জুনায়েদ ইভান ও টুনটুন বাউল।

উল্লেখ্য, ২০১৭ সালের ৬ই ফেব্র“য়ারি শুরু হয় সরকারি অনুদানের সিনেমা বিউটি সার্কাসের শুটিং। অর্থ সংকটের কারণে শুটিং শেষ করতে দীর্ঘদিন অপেক্ষা করতে হয় নির্মাতাকে। অবশেষে ১০ই সেপ্টেম্বর বহুল আলোচিত ও প্রতীক্ষিত চলচ্চিত্র বিউটি সার্কাসের ট্রেলার প্রকাশ্যে আসে। জানানো হয় মুক্তির তারিখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন