শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ওটিটিতে শাহরুখ পত্নী গৌরী খানের অভিষেক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ক্যামেরার পিছনে থেকেছেন এতদিন। তবে এবার ওটিটির পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ পত্নী গৌরী খান। এক দুর্দান্ত চ্যাট শো নিয়ে আসছেন তিনি। বৃহস্পতিবার থেকেই সম্প্রচারিত হবে ওই সিরিজ। কেমন হবে শোটি? কবে এবং কোথায় দেখানো হবে এই সিরিজ? জেনে নিন এক ক্লিকে
‘কফি উইথ করণ’ থেকে ‘কপিল শর্মা শো’, টেলিভিশন বা ওটিটির পর্দায় একাধিক চ্যাট শো সম্প্রচারিত হয়। করণ জোহর, কপিল শর্মারা বর্তমানে সঞ্চালক হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। এবার তাঁদের টেক্কা দিতে আসছেন গৌরী খান।
'কফি উইথ করণ' থেকে 'কপিল শর্মা শো', টেলিভিশন বা ওটিটির পর্দায় একাধিক চ্যাট শো সম্প্রচারিত হয়। টিভি এবং ওটিটির সঞ্চালকরা বেশ জনপ্রিয়ও বটে। করণ জোহর, কপিল শর্মারা বর্তমানে সঞ্চালক হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। এবার তাঁদের টেক্কা দিতে আসছেন গৌরী খান। তাঁর নয়া শোতে সেলেবদের বিলাসবহুল বাড়ির অন্দরমহল দেখানো হবে। মির্চি প্লাসের এই শোতে ক্যাটরিনা কাইফ থেকে জ্যাকলিন ফার্নান্ডেজ, সকলের বাড়ি ঘুরে দেখাবেন গৌরী। শুধু তাই নয়, সেলেবদের বাড়ি সম্পর্কে নানা ধরনের খুঁটিনাটি তথ্যও দেবেন তিনি। এই শোর নাম দেওয়া হয়েছে ‘ড্রিম হোমস’। বলা বাহুল্য, এই শোর হাত ধরে ওটিটিতে ডেবিউ করছেন গৌরী খান। জানা গিয়েছে, ছ'টি এপিসোড নিয়ে তৈরি হবে এই বিশেষ সিরিজটি। কী ভাবে ওই বাড়িগুলিকে ঝা চকচকে করে তোলা হয়েছে, তাও দেখাবেন গৌরী।
শুক্রবার (১৬ সেপ্টেম্বর) থেকেই সম্প্রচারিত হচ্ছে এই বিশেষ সিরিজ। এবারে প্রশ্ন, কোথায় দেখা যাবে এই শো? মির্চি প্লাস অ্যাপ, সংস্থার ইউটিউব চ্যানেলে এবং কালার্স ইনফিনিটি চ্যানেলে সম্প্রচারিত হবে গৌরী খানের এই শো।
এতদিন ক্যামেরার পিছনে থাকতে পছন্দ করতেন বলিউডের খ্যাতনামা প্রযোজক তথা ইন্টিরিয়র ডিজাইনার গৌরী খান। মাঝেমধ্যে বিজ্ঞাপন করতেন বটে। তবে দীর্ঘক্ষণ ক্যামেরার সামনে বসে শো করেননি তিনি। এবার ফোরফ্রন্টে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। শাহরুখ পত্নীর ফ্যানবেস কিন্তু মজবুত। তাঁর শো যে হিট হবে তা বলা বাহুল্য। ওই শোর প্রোমো সামনে আসার পর থেকেই শোরগোল শুরু হয়েছিল। সুহানা খানের আগে গৌরী খান ডেবিউ করায় উচ্ছ্বসিত হয়েছিলেন নেটিজেনরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন