শুক্রবার ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

‘সাউথ এশিয়ান ফিল্ম অ্যাওয়ার্ড’ পেলেন মোস্তফা সরয়ার ফারুকী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১১:১৫ এএম

শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালের ১৩তম আসরে অ্যাওয়ার্ড পেলেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। সিনেমায় বিশেষ অবদানের জন্য এই পুরস্কার দেওয়া হয়েছে তাকে। সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে খবরটি জানিয়েছেন মোস্তফা সরয়ার ফারুকী নিজেই।

সামাজিক যোগাযোগমাধ্যমে ফারুকী লিখেছেন, ‘শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালকে ধন্যবাদ আমাকে এবছরের সাউথ এশিয়ান ফিল্ম পুরস্কার দেয়ার জন্য। জেনে ভালো লাগছে যে অতীতে এই পুরস্কার আমার পছন্দের মানুষরা অর্জন করেছিলেন। সম্মানিত বোধ করছি। মনে হয় আমার যাত্রা কেবল শুরু হয়েছে এবং আরও অনেক দূর যেতে হবে।’

জানা যায়, বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালের পর্দা উঠেছে। এবারের উৎসবে স্বাধীন ধারার নির্বাচিত ৮০টি সিনেমা, শর্ট ফিল্ম ও ডকুমেন্টারি দেখানো হবে। শিকাগোর ডাউন টাউনের ‘কলাম্বিয়া ফিল্ম রো’ ও ‘ডিপল ইউনিভার্সিটি’স স্কুল অব সিনেমাটিক আর্টস’-এ দেখানো হবে সিনেমাগুলো। ওপেনিং নাইটে দেখানো হয়েছে অনুরুদ্ধ রায় চৌধুরীর ‘লস্ট’ সিনেমাটি।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ফারুকী নির্মিত প্রথম আন্তর্জাতিক সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’ সিনেমাটির প্রদর্শনী হয়েছে। উৎসবের পর্দা নামবে আজ রোববার (২৫ সেপ্টেম্বর)। আজকেই জানানো হবে সেরা ফিচার, সেরা শর্ট ও সেরা ডকুমেন্টারির নাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন