শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে আলিয়ার ‘হার্ট অব স্টোন’ সিনেমার ফার্স্ট লুক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১:৫৭ এএম

বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডে নাম লিখেছেন আলিয়া ভাট। এটা পুরানো খবর। ইতোমধ্যে সিনেমাটির শুটিংও শেষ করেছেন এই অভিনেত্রী। তার ভক্তরা অপেক্ষায় ছিলেন হলিউড সিনেমায় তার এক ঝলক দেখার জন্য। শেষ হলো সেই অপেক্ষার। প্রকাশ পেয়েছে আলিয়া ভাট অভিনীত প্রথম হলিউড সিনেমা ‘হার্ট অব স্টোন’ সিনেমার ফার্স্ট লুক। সেখানে চমকপ্রদ রূপে দেখা দিয়েছেন আলিয়া ভাট। তার সঙ্গে দেখা গেছে হলিউড তারকা গ্যাল গ্যাদত, জেমি ডরনানদের।

‘হার্ট অব স্টোন’ সিনেমার ফার্স্ট লুক টিজারটি একটু ভিন্নভাবে বানানো হয়েছে। এতে সিনেমার কিছু চমকপ্রদ দৃশ্য যেমন আছে, তেমনি অভিনয়শিল্পীদের মন্তব্যও রয়েছে। সিনেমাটিতে কেয়া ধাওয়ানের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। অন্যদিকে গ্যাডট রয়েছেন র‍্যাচেল স্টোনের ভূমিকায়।

‘হার্ট অব স্টোন’ সিনেমাটি নির্মাণ করেছেন টম হারপার। এই সিনেমার শুটিং হয়েছে মাস কয়েক আগেই। অন্তঃসত্ত্বা অবস্থায় এর শুটিংয়ে অংশ নিয়েছিলেন আলিয়া। তখন তার প্রশংসা করেছিলেন সহশিল্পী গ্যাল গ্যাডট। কাজ করতে গিয়ে দু’জনের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব হয়ে যায়।

অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করার প্রসঙ্গে আলিয়া ভাট বলেছিলেন, ‘এই অ্যাকশন সিনেমার শুটিংয়ে আমি বেশ সতর্ক ছিলাম। তবে সবাই এমনভাবে আমাকে সাহায্য করেছে যে, কাজটা আমার জন্য অনেক সহজ ও আরামদায়ক হয়ে যায়। তাদের ওই আন্তরিকতার কথা আমি কখনও ভুলব না।’

জানা গেছে, অ্যাকশন-থ্রিলার ধাঁচের 'হার্ট অব স্টোন' নেটফ্লিক্সে মুক্তি পাবে আগামী বছর।

এদিকে সর্বশেষ আলিয়া ভাটকে দেখা গেছে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। এতে আলিয়ার সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর। সিনেমাটি এই বছরে প্রথম হিন্দি সিনেমা হিসেবে ৩০০ কোটি রুপির নেট ফিগার স্পর্শ করেছে। শুধু তাই ৪০০ কোটির মেইলফলকের সামনে দাঁড়িয়ে রয়েছে সিনেমাটি। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে মুক্তির অপেক্ষায় আছে আলিয়া ভাটের ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ সিনেমাটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন