বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

ডিক্যাপ্রিওর নতুন প্রেমিকা জিজি হাদিদ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৪:২৪ পিএম

সম্প্রতি প্রেমিকা ক্যামিলা মোরনের সঙ্গে সম্পর্ক ছেদ করেছেন লিওনার্দো ডিক্যাপ্রিও। সেই খবরের রেশ কাটতে-না-কাটতেই নতুন প্রেমে জড়িয়েছেন এই হলিউড তারকা। ডিক্যাপ্রিওর নতুন প্রেমিকা জিজি হাদিদ। মার্কিন এই সুপার মডেলের সঙ্গে অভিনেতার একটি ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা গেছে, কোনো পার্টিতে একে-অপরের কাছাকাছি বসে কথা বলছেন।

সম্প্রতি মিলান ফ্যাশন উইক উপলক্ষে ইতালি যেতে হয়েছে মডেল জিজিকে। সেখানে গিয়েও তার সঙ্গে দেখা করেছেন অভিনেতা ডিক্যাপ্রিও। এছাড়া এই মাসের শুরুতেই ডিক্যাপ্রিও-জিজিকে একসঙ্গে দেখা গিয়েছিল নিউইয়র্কের কাসা সিপরিয়ানিতে। ডাইনিং রুমে হাসিগল্পে মশগুল হয়ে পরস্পরের গা ঘেঁষে বসে থাকতে দেখা গিয়েছিল তাদের।

এই জুটির ঘনিষ্ঠ একজন সূত্র জানান, তাদের মধ্যে আলাপচারিতা হয়েছে। তবে এখনো তাদের সম্পর্ক প্রেম পর্যন্ত গড়িয়েছে কিনা তা নিশ্চিত নয়। যদিও অপর এক সূত্রের দাবি, লিওনার্দো ডিক্যাপ্রিও জিজির সঙ্গে প্রেমের চেষ্টা করছেন। অন্য এক সূত্র জানান, ব্রেকআপের পর জিজি হাদিদ ও তার বন্ধু এবং পরিবারের সঙ্গে ঘোরাঘুরি করছেন লিওনার্দো।

এদিকে ডিক্যাপ্রিও-জিজিকে একসঙ্গে দেখে তেলে-বেগুনে জ্বলছেন দুজনেরই আগের পক্ষ। জিজির সাবেক প্রেমিক জাইন মালিক চান, প্রেম-প্রেম খেলা ছেড়ে জিজি আবার তার সঙ্গে সম্পর্কে ফিরে আসবেন। ২০২১ সালে সম্পর্ক ভাঙে জাইন আর জিজির। এই জুটির ঘরে এক কন্যাসন্তান রয়েছে। অন্যদিকে ডিক্যাপ্রিওকে জিজির সঙ্গে দেখে ঈর্ষান্বিত ক্যামিলা। ২০১৭ সাল থেকে ক্যামিলা মরবোনের সঙ্গে প্রেম ছিল ডিক্যাপ্রিওর।

তবে বর্তমানে রোমান্টিক জীবনের বাইরে নিজের ক্যারিয়ার নিয়েই ব্যস্ত রয়েছেন জিজি হাদিদ। সম্প্রতি নিজের নিটওয়্যার লাইন ‘গেস্ট ইন রেসিডেন্ট’ চালু করেছেন তিনি। এ বছর ‘নেক্সট ইন ফ্যাশন’-এ একজন সহ-উপস্থাপিকা হিসেবেও তার নাম ঘোষণা করা হয়েছে। অন্যদিকে সময় নিয়েই সিনেমা করতে ভালোবাসেন লিও। এখন ‘কিলারস অব দ্য ফ্লোয়ার মুন’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন