বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জাপার ময়মনসিংহ মহানগর সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৭:০৪ পিএম

জাতীয় পার্টির আসন্ন জাতীয় কাউন্সিলকে সামনে রেখে তৃণমূলে দলকে আরো গতিশীল করতে জেলা উপজেলায় নতুন পুরাতন ও নিস্ক্রিয় নেতাকর্মীদের সমন্বয়ে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হচ্ছে। সে ধারায় এবার বিরোধী দলীয় নেতার নির্বাচনী এলাকা ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

সোমবার দুপুরে এই কমিটি অনুমোদন দেয়া হয়।সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্'র সুপারিশে ডা. কে আর ইসলামকে আহবায়ক ও আব্দুল আউয়াল সেলিমকে সদস্য সচিব করে ৩১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন দিয়েছেন জাপার প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

কমিটির সদস্যরা হলেন- সাংবাদিক মো.মোশারফ হোসেন, জাহাঙ্গীর আহাম্মেদ, মো.আব্বাস আলী তালুকদার, মাহাবুবুল আলম ভূঁইয়া, মো.ইদ্রিস আলী, মো.হাজী হারুন, মো.আবু মুসা সরকার, মির্জা আবু নাজির শামীম, মো.শহিদ আমিন রুমি, মো.আব্দুস সাত্তার সবুজ, মো.আফজাল হোসেন হারুন, মো.শাহজাহান, মো.ছাব্বির হোসেন বিল্লাল, মো.মমিন রুবেল, মো.ওয়াহিদুজ্জামান আরজু, মো.শহিদুল ইসলাম স্বপন মন্ডল, মো.আবু বকর সিদ্দিকী, মো.ফজলুল হক, মো.শরীফ খান পাঠান মিল্টন, মো.শফিকুল ইসলাম তপন, মো.শরিফুল ইসলাম খোকন, মো.মোশারফ হোসেন, মো.লিয়াকত হোসেন মেম্বার, প্রিন্স মো.দুলাল, শ্রী চন্দন পাল, মো.কাউসার আহমেদ, মো.রুবেল হাসান, মো.রুবেল আলী ও মো.সাইফুল ইসলাম সরকার প্রমুখ। অনুমোদিত আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন