মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

মালাইকার শো-তে একসঙ্গে আরবাজ-অর্জুন, আরোরা বোনরা সামলাতে পারবে তো

| প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:১০ এএম

আরোরা সিস্টার্সদের এই চ্যাট শো-তে মালাইকার পুরনো আর বর্তমান প্রেম একসঙ্গে আসবে সামনে। জমে যাবে ‘আরোরা সিস্টার্স’ শো। বলিউডের কুল সিস্টার্সদের দলে পড়েন মালাইকা আর অমৃতা আরোরা। খুব শীঘ্রই নতুন শো আনছেন দুই বোন, নাম ‘আরোরা সিস্টার্স’। পাপারাৎজিদের বড় এই দুই বলি-অভিনেত্রী, সঙ্গে তাঁদের গার্ল গ্যাং করিনা কাপুর আর কারিশ্মা কাপুর। এর আগে শোনা গিয়েছিল করিনা আর কারিশ্মা আসবেন আরোরা সিস্টার্সে। আর এবার খবর আসবেন মালাইকার প্রাক্তন আর বর্তমান প্রেম।
রিপোর্ট বলছে, মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান আর বর্তমান প্রেমিক অর্জুন কাপুরের আসার কথা রয়েছে সেই টক শো-তে। যদিও দুজন আসবেন আলাদা আলাদা এপিসোডে। মানে মুখোমুখি হচ্ছে না মালাইকার প্রাক্তন আর বর্তমান। বিচ্ছেদ হয়ে গেলেও সন্তানের দায়িত্ব একসঙ্গে পালন করে মালাইকা-আরবাজ। সঙ্গে অমৃতা এখনও রাখি পরান পুরনো জামাইবাবুকে। সঙ্গে আরোরা পরিবারের অনেক ঘনিষ্ঠ সদস্যেরও এখানে থাকার কথা আছে। বলিউডের এই দুই মুখেরই নানা অজানা কথার খোলসা হবে এখানে।
এদিকে অর্জুন আর মালাইকার সম্পর্কের বয়সও কম হল না। প্রথমদিকে প্রেমের কথা লুকিয়ে রাখলেও পরে একসঙ্গে আসেন। এখন তো সোশ্যাল মিডিয়ায় চলে চউঅ, ঘুরতে গিয়ে মাখো মাখো ছবিও শেয়ার করেন। করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে অর্জুন আলোচনা করেন তাঁদের এই সম্পর্ক নিয়ে। যদিও জানান, এখনই বিয়ে করার কথা ভাবছেন না। কারণ তাঁর এখন সবচেয়ে বড় প্রায়োরিটি হল কেরিয়ার। কাজের সূত্রে মালাইকাকে ‘ছাইয়া ছাইয়া’, ‘রঙ্গিলা মারো ঢোলনা’, ‘মুন্নি বদনাম হুই’-এর মতো হিট আইটেম ডান্সে দেখা গিয়েছে। আর অমৃতা কাজ করেছেন ‘আওয়ারা পাগল দিওয়ানা’ আর ‘কমবক্ত ইশক’-এ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন