রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

রঙিন খোয়াব দেখে কোনো লাভ নেই

বিএনপিকে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৭ এএম

বিএনপি রঙিন খোয়াব দেখেছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রঙিন খোয়াব দেখে কোনো লাভ নেই। তিনি বলেন, বিএনপি এখন উভয় সংকটে আছে। তাদের অবস্থা এখন জ্বলে কুমির আর ডাঙায় বাঘ। বিএনপি আন্দোলনে ব্যর্থ এখন নির্বাচনেও যেতে ভয় পাচ্ছে।

গতকাল কদমতলী থানা ও এর অন্তর্গত ৫২, ৫৩, ৫৮, ৫৯, ৬০ ও ৬১ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির নেতা কে প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, ২২ দলীয় ঝগা খিচুড়ির ঐক্য গতবারের মত এবারও একই পরিণতি হবে। তিনি বলেন, যারা দেশে হ্যা-না ভোট করে প্রহসনের নির্বাচন করেছিলেন, আজিজ মার্কা নির্বাচন কমিশন এবং ১৫ ই ফেব্রæয়ারীর ভোটারবিহীন নির্বাচন করেছিলেন তাদের শেখ হাসিনার উপর আস্থা রাখার কোন দরকার নেই।

দলের নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, দল করলে দলের নিয়মশৃঙ্খলা মেনে চলতে হবে, নেতাকর্মীরা ঐক্য থাকলে বিএনপি যতই লাফালাফি করুক তাতে কোন লাভ হবে না। তিনি আরো বলেন, দলীয় নেতাকর্মীদের মাঝে হিংসা বিদ্বেষ দূর করে আওয়ামী লীগকে সুসংগঠিত করার মাধ্যমে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তাছাড়া জনগণের পাশে থেকে তাদের প্রত্যাশা পূরণের রাজনীতি করলেই শেখ হাসিনাসহ আওয়ামী লীগের রাজনীতি স্বার্থক হবে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, ক্লিন ইমেজের নেতাদের মাধ্যমে ওয়ার্ড-থানা আওয়ামী লীগের কমিটি গঠন করতে হবে। কোনো ধরনের বিতর্কিত, দুর্নীতিবাজ, চাদাবাজ ও ভূমিদস্যুদের স্থান দেয়া যাবে না। মনে রাখবেন, একজন দুর্নীতিবাজকে কমিটিতে রাখবেন, সে ২০ জন দুর্নীতিবাজকে স্থান দিবে। একজন চাঁদাবাজ বিশজন চাঁদাবাজকে স্থান দিবে। দলের দু:সময়ে যেসব ছাত্রনেতারা আন্দোলন-সংগ্রামে ভূমিকা রেখেছেন এবং এলাকায় সবার কাছে গ্রহনযোগ্যতা আছে, এমন ব্যাক্তিদের আগামীতে কমিটিতে আনা হবে।

কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নাছিম মিয়ার সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাড. কামরুল ইসলাম, সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন