সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জয়ের জন্মদিনে শাকিব-অপুর আবেগঘন বার্তা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৫:০৮ পিএম

‘স্টার কিড’ শব্দটা বলিউডে অতি পরিচিত হলেও ঢাকাই সিনেমায় এই শব্দটা পরিচিত হচ্ছে শাকিব খান ও অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়কে দিয়ে। বাবা-মায়ের মতো পর্দায় জনপ্রিয় না হলেও অন্তর্জালে তুমুল জনপ্রিয় জয়। আজ মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) আব্রামের জন্মদিন। ২০১৬ সালের এ দিনে কলকাতার একটি হাসপাতালে জন্মগ্রহণ করেন আব্রাম। বয়স ৬ পেরিয়ে ৭-এ বছরে পা রেখেছে সে। ছেলের জন্মদিনে বাবা-মা দুজনেই বিশেষ শুভেচ্ছা বার্তা দিয়েছেন।

জন্মদিনে ছেলেকে একটি লাল রঙের সাইকেল কিনে দিয়েছেন শাকিব খান। আব্রাম যখন সাইকেলে চড়ে বসলেন, তখন উচ্ছ্বসিত বাবা ছবি তুলে তা ফেসবুকে পোস্ট করেম। লিখেছেন কিছু আবেগঘন কথা।

শাকিব খান লিখেছেন, ‘আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখলো। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছো। হয়তো একটা সময় গিয়ে বুঝবে- তোমার বাবা আছে বলেই জীবন এতো সুন্দর। বাবারা কখনো শো-অফ করে না, তারা দেখিয়ে দেয়! তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারাজীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার।’

এর আগে সোমবার দিনগত রাত ১২টার পর ছেলে আব্রাম খান জয়কে নিয়ে তার সাততম জন্মদিনের কেক কাটেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরপর মঙ্গলবার সকাল ১০টা দিকে জয়ের জন্মানোর দিনের একটি ছবি পোস্ট করে দিয়েছেন একটি পোস্ট।

ওই পোস্টে অপু বিশ্বাস লিখেছেন, ‘এই দিনে তুমি জন্ম নিয়েছিলে। আমার কোল আলো করে এসেছো। অনেক আশীর্বাদ তোমার জন্য বাবা। আরো বড় হও, মানুষের মত মানুষ হও। দিদার চাওয়া-পাওয়া, তোমার পরিবারের চাওয়া-পাওয়া পূর্ণ করো। অনেক আশীর্বাদ তোমার জন্য। অনেক বড় হও, ভালো থেকো। শুভ জন্মদিন।’

উল্লেখ্য, শাকিব-অপু বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা বিবেচনা করে দুজনেই খবরটি গোপন রাখেন। ২০১৭ সালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শিশু আব্রামকে কোলে নিয়ে হাজির হন অপু। তখনই তাদের বিয়ে ও সন্তান জন্মদানের গোপনীয়তা প্রকাশ্যে আসে। ওই ঘটনার কিছুদিন পরই বিচ্ছেদের আবেদন করেন শাকিব। সেটা কার্যকর হয় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। ফলে জন্মনোর পর থেকে মা অপু বিশ্বাসের কাছেই থাকে ছেলে জয়। ছেলের সৌজন্যেই মাঝেমধ্যে দেখা হয় শাকিব-অপুর। তাই অনেকে বলেন, জয় সুপারস্টার মা-বাবার ঘরে জন্মেছে ঠিকই, কিন্তু পরিবার পায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন