বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে সাফ জয়ী ৮ ফুটবল কন্যাকে বর্নাঢ্য সংবর্ধনা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৬:২৫ পিএম

ময়মনসিংহে সাফ জয়ী ৮ ফুটবল কন্যাকে বর্নাঢ্য সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল এসোসিয়েশন। এ সময় ফুলেল শুভেচ্ছায় ফুটবল কন্যাদের হাতে ক্রেস্ট তুলে দেওয়ার পাশাপাশি নগদ তিন লক্ষ টাকা পুরস্কার প্রদান করা হয়।
সংবর্ধিতরা হলেন- সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শাছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তার। তবে এদের মাঝে ৬ জন নেপালের বিরুদ্ধে ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৩টায় ময়মনসিংহ নগরীর জয়নুল উদ্যানের বৈশাখী মঞ্চে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।
এ সময় বিভাগীয় কমিশার মো: শফিকুর রেজা বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, জেলা আওয়ামীলীগ সভাপতি জহিরুল হক খোকা, পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি দেলোয়ার হোসেন, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম, ফুটবল টিমের ম্যানেজার মালা রানী সরকার প্রমূখ।
এর আগে দুপুর ১২টার দিকে ঢাকা থেকে ময়মনসিংহে প্রবেশ করে ফুটবল কন্যারা। এ সময় তাদের সংবর্ধনা দিতে পথে পথে শত শত মানুষ হাত নাড়িয়ে তাদের অভিবাদন জানায়। পরে সাফ জয়ী কলসিন্দুরের ৮ নারী ফুলটবলার ছাঁদ খোলা একটি পিকআপে চড়ে ময়মনসিংহ শহর প্রদিক্ষন করে সার্কিট হাউজে অবস্থান করে। এই নিয়ে শহরে উৎসবের আমেজ বিরাজ করছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন